এশার নামাজে যাওয়ার পথে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২২, ১৩:১৭

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আব্দুর রহমান মাসুদ (৪২) নামে এক হোসিয়ারি ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট শীতবস্ত্রের বাজারের মুর্শিদের গলিতে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান মাসুদ কোচাশহর ইউনিয়নের মোকদ্দপুর (কানাইপাড়া) গ্রামের আজিজার রহমানের ছেলে। কোচাশহরে ন্যাশনাল হোসিয়ারি কারাখানার মালিক তিনি। এছাড়া তিনি গোবিন্দগঞ্জ শামীম অ্যান্ড শাকিল কারিগরি কলেজের ল্যাব সহকারী ছিলেন।

পুলিশ ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, রাতে এশার নামাজ পড়তে মাসুদ বাজারের মসজিদে যাচ্ছিলেন। হঠাৎ দুর্বৃত্তরা তার গলায় ছুরিকাঘাত করে। এ সময় মাসুদ দৌড়ে গিয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই রাস্তায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই শাহ আলম বলেন, রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়েছিল মাসুদ। দুর্বৃত্তরা তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করেছে। পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা।

হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন ও কোচাশহর ইউপি চেয়ারম্যান জহরুল ইসলাম জাহিদ।

ওসি ইজার উদ্দিন জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :