ঝিনাইদহে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২২, ১৩:৪১

ঝিনাইদহের কালীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আরিফ হোসেন (৪৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১০ জন।

মঙ্গলবার রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর বেদে পল্লীতে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে। নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রাহিম লস্করের ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কাশিপুর বেদে পল্লীতে এক পক্ষের মনিরুল ইসলাম ও আরেক পক্ষের রাসেল হোসেন নেতৃত্ব দিয়ে আসছে। মঙ্গলবার সন্ধ্যায় বেদে পল্লীতে জুয়া খেলা ও নারী নির্যাতনকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও রাসেল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় রাসেলের সমর্থকরা মনিরুল সমর্থকদের বাড়িতে হামলা করে ভাঙচুর করে।

খবর পেয়ে রাত ৮টার দিকে স্থানীয় পৌর কাউন্সিলর মেহেদী হাসান সজল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি খলিলুর রহমান এবং কালীগঞ্জ থানার এসআই আশিকুর রহমান ঘটনাস্থলে গিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। এক পর্যায়ে রাসেল গ্রুপের লোকজন তাদের ওপর হামলা করে। এসময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে পৌর কাউন্সিলর মেহেদী হাসান, ফার্নিচার ব্যবসায়ী আরিফ হোসেন, বেদে পল্লীর মালা বেগম, পাশের গ্রামের আব্দুল লতিফসহ কমপক্ষে ১০ জন আহত হন।

আহতদের মধ্যে আরিফ হোসেন, মালা বেগম ও আব্দুল লতিফকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে আরিফ মারা যান। পৌর কাউন্সিলর সজল কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ওসি আরও বলেন, এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :