বিজয় দিবসে ইনফিনিক্সের বিশেষ অফার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ১৮:৪৩

বাংলাদেশের ৫১তম বিজয়ের মাস উদযাপনের জন্য ‘বিজয় অফার’ নামের দুর্দান্ত এক অফার নিয়ে এসেছে তরুণদের মাল্টিটাস্কিংয়ের প্রিয় সঙ্গী ইনফিনিক্স মোবাইল।

ইনফিনিক্স স্মার্টফোন কিনলে ক্রেতারা পাবেন ‘বাই ওয়ান গেট ওয়ান’ অথবা ‘ক্যাশব্যাক’ পাওয়ার সুযোগ। ১ ডিসেম্বর থেকে শুরু হয়ে অফারটি চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত।

অফার চলাকালীন হট ১২ সিরিজের যেকোনো স্মার্টফোন কিনে ক্রেতারা ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারটি উপভোগ করতে পারবেন। অফারের বিজয়ী একটি ইনফিনিক্স হট ১২আই পুরস্কার হিসেবে জিতে নিতে পারবেন। প্রতিদিন একটি হট ১২আই জেতার সুযোগ থাকবে, যা সাথে সাথেই বিজয়ীর হাতে তুলে দেওয়া হবে।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে ইনফিনিক্সের ক্রেতারা ‘বিজয় অফার’ এ পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নেওয়ার সুযোগ। এর জন্য তাদের ইনফিনিক্স হট ১২ সিরিজের যেকোনো স্মার্টফোন কিনতে হবে। অংশগ্রহণকারীদের প্রত্যেকেই নিশ্চিতভাবে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অথবা ‘ক্যাশব্যাক’ পাবেন। লটারির মাধ্যমে বিজয়ীদের ভাগ্য নির্ধারিত হবে।

ইনফিনিক্স হট ১২ সিরিজের ফোন কেনার পর ক্রেতাদের ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস পাঠাতে হবে। ফিরতি মেসেজে ক্রেতারা দু’টি অফারের যেকোনো একটির জন্য যোগ্য বলে বিবেচিত হবেন। দোকানে এসএমএসটি দেখানোর মাধ্যমে ক্রেতারা ‘বিজয় অফার’ জিতে নিতে পারবেন।

ইনফিনিক্সের সবগুলো দোকানেই এই অফার চালু আছে। গ্রাহকদের শুধু সঠিক ফরম্যাটে এসএমএস পাঠাতে হবে। এসএমএস পাঠানোর সঠিক ফরম্যাটটি হলো: INFINIX<স্পেস>আইএমইআই<স্পেস>শপ কোড। সব ইনফিনিক্স শপেও এই এসএমএস ফরম্যাট পাওয়া যাবে।

ইনফিনিক্স হট ১২ সিরিজের স্মার্টফোনগুলো হলো ইনফিনিক্স হট ১২, ইনফিনিক্স হট ১২ প্লে (৪ জিবি+৬৪ জিবি) এবং ইনফিনিক্স হট ১২আই। সুপার স্টোরেজ গেমিং ফোন হট ১২ এর সাথে আছে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট, ১২৮ জিবি রমের বিশাল স্টোরেজ ও ১১ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম, ৯০ হার্জের বড় ৬.৮২ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে এবং ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে এমন ৫০০০ এমএএইচ ব্যাটারি। হট ১২ প্লে একটী সুপার স্টোরেজ গেমিং ফোন, অন্যদিকে হট ১২আইকে বলা যায় একটি বাজেট কিলার ৪+৬৪ জিবি প্রিমিয়াম ফোন। সারাদিন ধরে আপনার ফোনকে চার্জড রাখার জন্য হট ১২ সিরিজের ফোনগুলোর সাথে রয়েছে ফুললি অপটিমাইজড ফাস্ট চার্জার।

ইনফিনিক্স মোবিলিটি একটি উদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড। ২০১৩ সালে প্রতিষ্ঠিত ইনফিনিক্স ব্র্যান্ডের আওতায় বিশ্বজুড়ে অনেক ধরনের ডিভাইস ডিজাইন, প্রস্তুত ও বাজারজাত করে থাকে কোম্পানিটি। আজকের তরুণদের জন্য

অত্যাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস প্রস্তুত করা তাদের মূল লক্ষ্য। এই ফোনগুলোর মূল বৈশিষ্ট্য চমৎকার স্টাইল, পাওয়ার ও পারফরম্যান্স। ইনফিনিক্সের ট্রেন্ডি ডিভাইসগুলো ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়।

“ভবিষ্যৎ আমাদের হাতের মুঠোয় (দ্য ফিউচার ইজ নাও)” মূলমন্ত্র নিয়ে ইনফিনিক্স আজকের তরুণদের স্বকীয়তা তুলে ধরার জন্য অনুপ্রাণিত করতে চায়। আফ্রিকা, ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়ার ৪০টির বেশি দেশে এই কোম্পানির পণ্য বিক্রি করা হয়। বিস্ময়কর গতিতে বিস্তার ঘটছে ইনফিনিক্সের। ২০১৯-২০২১ সালে কোম্পানিটির অভূতপূর্ব ১৫৭ শতাংশ প্রবৃদ্ধি ঘটেছে। চমকপ্রদ ডিজাইন ও দারুণ মানের ফ্ল্যাগশিপ-লেভেল ডিভাইস প্রস্তুত করা চালিয়ে যাওয়ার বড় পরিকল্পনাও তাদের রয়েছে।

আরও জানার জন্য ভিজিট করুন: http://www.infinixmobility.com/

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রয়োজন স্মার্ট মানুষ: টেলিযোগাযোগ মন্ত্রী

ফিলিপাইন সরকারের ই-গভর্নেন্স প্রকল্পে কারিগরি সহযোগিতায় দেশীয় আইটি প্রতিষ্ঠান

প্রস্তর যুগের পর প্রথমবারের মতো রাতের আকাশে দেখা যাবে সবুজ ধূমকেতু

বাংলালিংক নিয়ে এলো ফ্রি ডেটাসহ শক্তিশালী পোর্টেবল ‘মাইফাই রাউটার’

‘তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন করলে চাকরির পিছে ঘুরতে হবে না’

ক্রিয়েটরদের নিয়ে বাংলাদেশে টিকটকের ডিজিটাল সেফটি ইভেন্ট অনুষ্ঠিত

তথ্য সুরক্ষায় বিদেশি সফটওয়্যার নির্ভরতা কমানোর তাগিদ

শুরু হচ্ছে উইজার্ড শোবিজের ঢাকা মোটর ফেস্ট

দুর্দান্ত ফিচারে হাতের নাগালে ইনফিনিক্স নোট১২ প্রো

তথ্য সুরক্ষা সপ্তাহ শুরু রবিবার: ভোক্তার তথ্য সুরক্ষায় ব্যবসায়ীদের শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান

এই বিভাগের সব খবর

শিরোনাম :