মুম্বাইয়ের রাস্তায় হেনস্থার শিকার দক্ষিণ কোরিয়ার নারী ভ্লগার

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২২, ১৮:০৮ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২২, ১৮:০৫

ভারতের মুম্বাইয়ের রাস্তায় লাইভ স্ট্রিমিং করার সময় যৌন হয়রানির শিকার হয়েছেন দক্ষিণ কোরিয়ার নারী ভ্লগার। পরবর্তীতে হেনস্থাকারীদের গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়, নিজের ভ্লগের জন্য মুম্বাইয়ের রাস্তায় নতুন ভিডিওর শুট করছিলে অই তরুণী। পরে এক যুবক এসে তাকে রক্ষা করেন।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরা ভিডিওতে দেখা যায়, ভিডিও শুট করার সময় অভিযুক্ত ব্যক্তি তরুণীর হাত আঁকড়ে ধরেছেন এবং লাইভ থাকাকালীন তাকে চুম্বন করার চেষ্টা করছেন। পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়।

তরুণী তার টুইটারে ভিডিও প্রকাশ করে বলেন, ‘গত রাতে স্ট্রিমে, একজন লোক ছিল যে আমাকে হয়রানি করেছিল। আমি পরিস্থিতি না বাড়াতে এবং চলে যাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি। সে আমার কোমর ধরে তার মোটরসাইকেলের কাছে টেনে নিয়ে যেতে শুরু করে। আমি স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম না এবং বলেছিলাম আমি স্বাচ্ছন্দ্যবোধ করছি না। তবুও সে এবং তার বন্ধু আমার পিছু পিছু আসছিল আর আমার ফোন নাম্বার জানতে চাচ্ছিল। ঘটনার পর স্ট্রিমিং করার ব্যাপারে আমাকে আরও ভাবতে হবে।’

মুম্বাই পুলিশ দুই পুরুষকে গ্রেপ্তার করেছে এবং কোরিয়ান তরুণী পুলিশকে দ্রুত ব্যবস্থা নিতে বলেছেন।

গতকাল এনডিটিভির সাথে কথা বলার সময় তরুণী বলেছিলেন তিনি যখন হোটেলে ফিরছিলেন তখন রাস্তায় দুই যুবক তাকে দেখে চিৎকার করে এবং তাকে চুম্বন করার চেষ্টা করে।

পরে অবশ্য তিনি মুম্বাই পুলিশের গৃহীত পদক্ষেপে সন্তুষ্ট। তিনি অন্যান্য দেশেও একই রকম পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন কিন্তু ঘটনার কোনো প্রতিক্রিয়া পাননি বলে জানান।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/ এসএটি)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :