নয়া প্রেমিকের সঙ্গে সম্পর্ক কি ফের জুড়ল শ্রাবন্তীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২২, ১৩:২১

ওপার বাংলার সবচেয়ে চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় ক্যারিয়ারের তুলনায় তার ব্যক্তিগত জীবনই বেশি প্রচার পায়। শ্রাবন্তীর বিবাহিত জীবনে ভাঙন, নতুন সম্পর্কে জড়ানো­- নজরদারি চলতেই থাকে। আড়াল করার চেষ্টা করলেও ঠিক জনসমক্ষে চলেই আসে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন।

তৃতীয় স্বামী রোশন সিংহের সঙ্গে বিচ্ছেদের পর নায়িকার জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে আসেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। এক আবাসনে পরস্পরের প্রতিবেশী শ্রাবন্তী-অভিরূপ। সেই থেকেই আলাপ, পরিচয়, প্রেমের গুঞ্জন। একাধিক বার তাদের একাধিক জায়গায় দেখাও গেছে। একসঙ্গে বিদেশ ভ্রমণেও গিয়েছেন।

কিন্তু হঠাৎই ছন্দপতন হয়। অভিরূপের সঙ্গে সম্পর্কে চিড় ধরে নায়িকার। শোনা গিয়েছিল, প্রেমে বিচ্ছেদ হয়ে গেছে তাদের। কিন্তু ডিসেম্বরের শুরুতেই অন্য রূপে দেখা গেল অভিরূপ আর শ্রাবন্তীকে। অভিনেত্রীর ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে নিয়ে অভিরূপ জানালেন ‘ধন্যবাদ’।

তাহলে কি ফের জোড়া লাগছে অভিরূপ-শ্রাবন্তীর সম্পর্ক? নাকি বিচ্ছেদের খবর পুরোটাই গুজব? কিন্তু হঠাৎ কী কারণে শ্রাবন্তীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন অভিরূপ?

আসলে সম্প্রতি একটি নতুন ব্যবসায় হাত দিয়েছেন অভিরূপ। বিশেষ বন্ধুর সেই নতুন ব্যবসার প্রথম দিন সেই দোকানের উদ্বোধনে যান শ্রাবন্তী। তাই নিজের সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে ধন্যবাদ জানান অভিরূপ।

এই মুহূর্তে শ্রাবন্তী তৃতীয় স্বামী রোশন সিংহের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা লড়ছেন আদালতে। ভরণপোষণের দাবি করেছেন অভিনেত্রী। আবার নিজেকে সব সময় সিঙ্গেল বলেও দাবি করছেন। অভিনেত্রী জানিয়েছেন, এই মুহূর্তে কাজ ছাড়া অন্য কিছু ভাবতে চান না তিনি।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :