ভূঞাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলু আটক

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২২, ১৫:১৮

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে আটক করা হয়েছে।

ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে গোপন বৈঠক, ককটেল বিস্ফোরণ ও নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় অজ্ঞাত আসামি হিসেবে তাকে আটক হয়।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের ঘাটান্দি এলাকায় তার নিজ বাসার পাশ থেকে তিনি আটক হন।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা জানান, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে বানচাল করতে পুলিশ গায়েবি ও মিথ্যা মামলা দিয়েছে। সে মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু আটক হয়েছে। এর আগে আরও তিন নেতাকর্মীকে আটক করে পুলিশ।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, নাশকতা মামলায় উপজেলা বিএনিপর সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে তার বাসার কাছ থেকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ৩০ নভেম্বর রাতে পৌরসভার শিয়ালকোল হাটের টিনের শেড ঘরে বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক ও ককটেল বিস্ফোরণের অভিযোগে ১ ডিসেম্বর থানার এসআই আব্দুস ছালাম বাদী হয়ে উপজেলা বিএনপির ১৬ নেতাকর্মীর নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৫০-৬০ জনের নামে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুসহ এ পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :