বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২২, ২০:৩৮

বগুড়ার শেরপুরে শ্যামলী বাসের ধাক্কায় দুটো ভটভটির মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা পৌনে ছয়টায় উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগাবটতলা ইতালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শাহবন্দেগি ইউনিয়নের সেরুয়া গরড়রবাড়ী এলাকার খেজু প্রামানিকের ছেলে ভটভটি চালক আল আমিন (৩২) ও শেরপুর পৌরসভার কর্মকারপাড়া এলাকা গোপাল সরকার গোপাল সরকার (২৮), আড়িয়াবাজার এলাকার নাইম।

জানা গেছে, উপজেলার আমিনপুর এলাকা থেকে ভটভটিতে ধান লোড করে শেরপুরে আসার পথে ঘোগাবটতলা ইতালির নামক স্থানে পৌঁছালে ঢাকা গামী শ্যামলী পরিবহনের বাসটি তাকে ধাক্কা দেয়। এ সময় অপর দিক থেকে আসা মনোহারি খাদ্য সামগ্রী আরেকটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই ভটভটি চালক নিহত হয় এবং ভটভটিতে থাকা দুইজন আহত হয়।

শেরপুর ওয়ার হাউস সিভিল ডিফেন্স নাজির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনার স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার জানান, ঘটনার পরপরই বাসের চালক এবং হেলপার পালিয়ে গেছে। তবে শ্যামলী বাসটি (ঢাকা মেঃ বঃ ১৪-৪৮৪৭) আটক করা হয়েছে। নিহতদের লাশ থানায় রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মেডিকেল ফাঁড়ির এএসআই রকিবুল হাসান জানান, শেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত দুজনের মধ্যে একজন হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন। আইনী প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অন্য আহত ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :