বাড্ডায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত: বাস চালক-সহকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ১১:৩২ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৩, ১০:১৪

রাজধানীতে ভিক্টর পরিবহনের বাসের ধাক্কায় বেসরকারি নর্দার্ন ইউনিভার্সিটির নাদিয়া (২৪) নামে এক শিক্ষার্থী নিহতের ঘটনায় বাসচালক ও তার সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বাড্ডার আনন্দনগর সার্জেন্ট টাওয়ার এলাকা থেকে এই দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, বাসচালক মো. লিটন (৩৮) ও চালকের সহকারী আবুল খায়ের (২২)।

বিষয়টি ঢাকা টাইমসকে নিশ্চিত করেছেন ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান। তিনি বলেন, নাদিয়ার মৃত্যুর পর ভাটারা থানায় নিরাপদ সড়ক আইনে তার বাবার করা একটি মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে।

তিনি জানান, গ্রেপ্তার লিটন ভোলা জেলার ইলিশা ইউনিয়নের কালু মিয়ার ছেলে ও আবুল খায়ের একই জেলার বিদুরিয়া এলাকার হাসেম ঘরামির ছেলে।

গত রবিবার (২২ জানুয়ারি) দুপুর পৌনে ১টায় প্রগতি সরণি এলাকায় বাসের ধাক্কায় নাদিয়া নামে ওই শিক্ষার্থী নিহত হন। তিনি বিশ্ববিদ্যালয়টির ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম জাহাঙ্গীর। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার বাসিন্দা ছিলেন।

নাদিয়ার মৃত্যুর পর বিকালে বিশ্ববিদ্যালয়টির কয়েকশ শিক্ষার্থী এই ঘটনায় জড়িত বাসচালকের শাস্তির দাবিতে বিমানবন্দর সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এতে বিমানবন্দর এলাকার রাস্তায় যানচলাচল ব্যহত হয়।

পুলিশ জানায়, নাদিয়া বন্ধুর মোটরসাইকেলে ছিলেন। যমুনা ফিউচার পার্কের সামনে তাদের মোটরসাইকেলটিকে রামপুরা-মালিবাগগামী ভিক্টর পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এসময় গুরুতর আহত নাদিয়াকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এমআই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :