ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং-এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৩, ১৮:২৬

দেশে এজেন্ট ব্যাংকিং সেবার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো ব্যাংক এশিয়া। গত রবিবার রাজধানীর পুরানা পল্টনস্থ কর্পোরেট অফিসে (র‌্যাংগস টাওয়ার) ব্যাংকের চেয়ারম্যান রোমো রউফ চৌধুরী পরিচালনা পর্ষদের সদস্যদের সাথে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

ব্যাংকের বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ. হোসেন, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান দিলওয়ার এইচ চৌধুরী, পরিচালক তানিয়া নুসরাত জামান, আশরাফুল হক চৌধুরী, মোঃ আবুল কাসেম এবং প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক আদিল চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাফিউজ্জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, ক্যামেলকো ও হেড অব চ্যানেল ব্যাংকিং মোহাম্মদ জিয়াউল হাসান মোল্লা, উপ-ব্যবস্থাপনা পরিচালক এস.এম. ইকবাল হোছাইন ও আলমগীর হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকের জেলা ব্যবস্থাপকদের জন্য "স্ট্র্যাটেজিক বিজনেস মিট-২০২৩" আয়োজন করে ব্যাংক এশিয়া। পাশাপাশি "আর্থিক অন্তর্ভুক্তি, নারীর ক্ষমতায়ন" নামে একটি ক্যাম্পেইন উদ্বোধন এবং "ডিপিএস-১০০" নামে একটি ডিপোজিট স্কিম চালু করা হয়।

এজেন্ট ব্যাংকিংয়ের পথপ্রদর্শক হিসেবে ব্যাংক এশিয়া ২০১৪ সালের ১৭ জানুয়ারি দেশে এ সেবার কার্যক্রম শুরু করে।¬¬¬¬ চলমান আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিত করতে এর মাধ্যমে ব্যাংক এশিয়া দেশের গ্রামীণ ও প্রত্যন্ত জনপদের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার লক্ষে কাজ করে যাচ্ছে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :