ওমরাহ শেষে দেশে ফিরলেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) নবম আসরের খেলা চলাকালেই ওমরাহ করতে গিয়েছিলেন ফরচুন বরিশালের দলনেতা সাকিব আল হাসান। ওমরাহ শেষে দেশে ফিরে এলেন এই অলরাউন্ডার ক্রিকেটার। আজ(সোমবার) সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাকে বহনকারী বিমানটি।

গত আসরের রানারআপ দল ফরচুন বরিশাল এবারও সাকিব আল হাসানের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। ইতিমধ্যে প্লে-অফপর্ব নিশ্চিত করে ফেলেছে তারা। গেল শুক্রবারে নিজেদের শেষ ম্যাচে খুলনা টাইগার্সকে হারানোর মাধ্যমে সেরা দুইয়ে থাকার লড়াইয়েও এগিয়ে রয়েছে তারা।

এর ৬ তারিখ পর্যন্ত খেলা কোনো ম্যাচ ছিল না ফরচুন বরিশালের। মাঝখানে দুদিনের ছুটি পান দলের ক্রিকেটাররা। আর এই ছুটিটা কাজে লাগিয়েছেন বরিশালের দলনেতা সাকিব আল হাসান।

এর আগে বরিশালের মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী সাকিবের ওমরাহ প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘৭ তারিখের আগে যেহেতু দলের খেলা নেই, সে কারণেই ফাঁকা সময়টাতে ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি গেলেন সাকিব। ওমরাহ শেষে ৬ তারিখে ফেরার কথা রয়েছে। আর পরের দিন নামবেন কুমিল্লার বিপক্ষে।’

চলতি বিপিএলে দুর্দান্ত ফর্মে রয়েছেন সাকিব আল হাসান। বরিশালের হয়ে ব্যাট হাতে করেছেন ৩৪৭ রান। সর্বোচ্চ রান সংগ্রাহের তালিকায় দুই নম্বরে অবস্থান করছেন তিনি। তবে বল হাতে খুব একটা সুবিধা করতে পারছেন না সাকিব। এখন পর্যন্ত ৬টি উইকেট নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :