অবৈধ জ্যামার ও নেটওয়ার্ক বুস্টার বিক্রি, আটক পাঁচ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১৩

রাজধানীর পুরান ঢাকার বংশাল এলাকায় বিক্রয় নিষিদ্ধ অবৈধ মোবাইল নেটওয়ার্ক জ্যামার ও নেটওয়ার্ক বুস্টার বিক্রিতে চক্রের সক্রিয় পাঁচজন সদস্যদেরকে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ট্রি ব্যান্ড রিপিটার, একটি মোবাইল জিএসএম থ্রিজি ইয়োলো রিপিটার, একটি জিএসএম এমএইচজেড রিপিটার, ছয়টি ইনডোর এন্টিনা, পাঁচটি আউটডোর এন্টিনা, ছয়টি মোবাইল ফোন ও নগদ চার হাজার ১০০ টাকা জব্দ করা হয়। আটককৃতরা হলেন- মো. ইউনুছ আলী, মো. সোহেল হোসেন, মো. হৃদয়, মো. সাফওয়ান ও আসলাম।

বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার র‍্যাব-১০ ও বিটিআরসির সমন্বয়ে যৌথ আভিযানিক দল বংশাল থানার বসুন্ধরা স্কয়ার মার্কেট এলাকায় একটি অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতদের বরাত দিয়ে র‍্যাব জানায়, আটককৃতরা বিক্রয় নিষিদ্ধ অবৈধ মোবাইল নেটওয়ার্ক জ্যামার বুস্টার এন্ড রিপিটার বিক্রয় চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন ধরে অসৎ উদ্দেশ্যে এই বিক্রয় নিষিদ্ধ অবৈধ মোবাইল নেটওয়ার্ক জ্যামার বুস্টার এন্ড রিপিটারসহ আনুষাঙ্গিক যন্ত্রপাতি বিভিন্ন অপরাধ চক্রের সদস্যদের নিকট বিক্রি করে আসছে। তাদের বিরুদ্ধে বংশাল থানায় একটি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৯ ফেব্রুয়ারি/এএ/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :