বোয়ালমারীতে স্ত্রী চলে যাওয়ায় অভিমানে কৃষকের আত্মহত্যা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৮ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৭

ফরিদপুরের বোয়ালমারীতে পারিবারিক কলহের জেরে স্ত্রী চলে যাওয়ায় কৃষক আত্মহত্যা করেছেন। ওই কৃষকের নাম নাজমুল শেখ (২৭)। শুক্রবার রাতে উপজেলার পাঁচ ময়না গ্রামের ঘটনা ঘটে।

নিহত নাজমুল শেখ উপজেলার পাঁচ ময়না গ্রামের আক্তার শেখের ছেলে।

পারিবারিক কলহের কারণে দুটি শিশু সন্তান রেখে স্ত্রী সুমি বেগম (২৫) বাপের বাড়ি চলে যাওয়ায় অভিমানে তিনি আত্মহত্যা করেছেন বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, নাজমুল শেখের সোহান নামে ৫ বছর বয়সী ও সহিদ নামে আড়াই বছর বয়সী দুটি ছেলে আছে। মাস দুয়েক আগে স্ত্রী সুমি তার সাথে ঝগড়া করে বাপের বাড়ি চলে যায়। সুমি একই গ্রামের আবু সাইদ মোল্যার মেয়ে। এ কারণে ছোট ছেলে দুটিকে প্রতিপালনে নাজমুল শেখ পারিবারিকভাবে অশান্তিতে ভুগছিলেন। এর জেরে নাজমুল শেখ সন্ধ্যায় নিজ ঘরের আড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস নেন। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক রূম্পা বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আমরা নাজমুল শেখকে মৃত অবস্থায় পেয়েছি।

এ ব্যাপারে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মনির হোসেন বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :