শাজাহান খান শিক্ষার্থীদের অনুরোধ করলেন নৌকার পক্ষে ভোট চাইতে

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪৮

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, তোমরা বাড়িতে গিয়ে তোমার অভিভাবকদের কাছে সবসময় টাকা, খাবারসহ অনেক কিছু চাও। এবার গিয়ে আবদার করবে- দেশের জন্য শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন এবং উন্নয়ন চলমান রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিতে। যাতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারে।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর শহরের ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শাজাহান খান শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, ‘দেশের যেমন উন্নয়ন হচ্ছে তেমনি মাদারীপুরেরও অনেক উন্নয়ন হচ্ছে, এই ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেছেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সে সময় এই স্কুল কি ছিল আজ এই স্কুলের কত উন্নয়ন হয়েছে। তাই শেখ হাসিনার সময় যে উন্নয়ন হয়েছে, সেটা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান করছি তোমাদের অভিভাবকদের।’

ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, বিদ্যালয়ের প্রভাতি শাখার প্রধান কবিতা রানী, দিবা শাখার প্রধান নিলিমা বিশ্বাসসহ ম্যানেজিং কমিটির সদস্য ও বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :