নরসিংদীতে দুর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৬ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:০৯

নরসিংদীর রায়পুরার বাঁশগাড়িতে দুর্বৃত্তদের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। শনিবার সকালে মেঘনার শাখা পাগলা নদীর পাড় বড়ঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মো. স্বপন আহমেদ (৪২) বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে ও ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।

জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুল ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক সরকারের মধ্যে দীর্ঘ বিরোধ রয়েছে। স্বপন মিয়া ওই এলাকার সাবেক চেয়ারম্যান আশরাফুল হক সরকারের সমর্থক। স্বপন মিয়ার বিরুদ্ধে হত্যা, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় রায়পুরা থানায় ১২টি মামলা রয়েছে।

রায়পুরা থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, ‘বাঁশগাড়িতে একজন নিহতের খবর পেয়েছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে, এখনই বিস্তারিত বলা যাচ্ছে না। আমরা খোঁজখবর নিয়ে বিস্তারিত জানাবো।

এর আগে শনিবার ভোর সাড়ে ৬টার দিকে নিজ বাসায় ঢুকে নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলি করেছে দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিছেন চিকিৎসক।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :