ফলোঅনের শঙ্কায় নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩১

ওয়েলিংটনে অনুষ্ঠিত দুই ম্যাচ সিরিজের ও শেষ টেস্টের দ্বিতীয় দিনের শেষে ফলোঅনে পড়ার শঙ্কায় পড়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। দিনশেষে ৭ উইকেটে ৭ উইকেটে ১৩৭ রান তুলেছে কিউইরা। এর আগে ৮ উইকেটে ৪৩৫ রানে ইনিংস ঘোষণা করে ইংল্যান্ড। এখনও ২৯৭ রানে এগিয়ে রয়েছে ইংলিশরা।

ইংল্যান্ডের করা ৪৩৫ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটাই ভালো হয়নি নিউজিল্যান্ডের। জেমস অ্যান্ডারসনের করা প্রথম ওভারের পঞ্চম বলেই বেন ফোকসের হাতে ক্যাচ তুলে দেন ওপেনার ডেভন কনওয়ে। এরপর ৪ রানে দলনেতা কেন উইলিয়ামসন ও ২ রানে আউট হন উইল ইয়াং। এই দুই উইকেটও নেন অ্যান্ডারসন।

এরপর হেনরি নিকোলসকে নিয়ে চাপ সামলে নেয়ার ক্ষুদ্র প্রয়াস চালান ওপেনার টম লাথাম। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি নিকোলস। জ্যাক লিচের করা বলে ওলে পোপের হাতে ক্যাচ তুলে দেন তিনি। আউট হওয়ার আগে করেন ৩৮ বলে ৩০ রান। এরপর ৩৫ রানে টম লাথাম ও ৬ রানে মিচেল ব্রেসওয়েল সাজঘরে ফেরেন। আর টম ব্লান্ডেল ও টিম সাউদি মিলে দিন শেষ করেন। ২৫ রানে ব্লান্ডেল ও ২৩ রানে সাউদি অপরাজিত থাকেন।

এর আগে দিনের শুরুতে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নামেন আগের দিনের দুই সেঞ্চুরিয়ান হ্যারি ব্রুকস ও জো রুট। সুবিধা করতে পারেননি ব্রুকস। ব্যক্তিগত ইনিংসের যোগ করেন মাত্র ২ রান। আউট হন ১৮৬ রানে। এরপরে ব্যাট করতে নেমে ২৮ বলে ২৭ রান করেন দলনেতা বেন স্টোকস।

এছাড়া বেন ফোকস শূন্য, স্টুয়ার্ট ব্রড ১৪ ও ওলে রবিনসন ১৮ রান করেন। আর জ্যাক লিচ ও জো রুট অপরাজিত থাকেন। ২২৪ বলে ১০টি চার ও তিনটি ছয়ের মাধ্যমে ১৫৩ রানে অপরাজিত থাকেন রুট। আর লিচ অপরাজিত থাকেন ৬ রানে।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :