বগুড়ায় সাড়ে ১০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০০ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫৯

বগুড়ার শাজাহানপুরে ১০ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার রাতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়৷ পরে শনিবার বেলা সাড়ে ১১ টায় র‌্যাব-১২ এর স্কোয়াড কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের বিষয়টি জানান।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা গ্রামের আব্দুল মালেকের ছেলে মানিক মিয়া (৩১), কাহালু উপজেলার সরাই গ্রামের মৃত খালেক আকন্দের ছেলে মাহবুবুল (৩১) ও সাগাটিয়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম রানা (৪৭)।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম বলেন, গোপন সংবাদে তারা জানতে পারেন ইয়াবার বড় একটি চালান চট্টগ্রাম থেকে বগুড়ায় আসছে। পরে ঘটনাস্থল উপজেলার সাজাপুরের ঢাকা-বগুড়া মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করেন তারা। পরে রাত ১০টায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে গ্রেপ্তারকৃতদের মধ্যে মানিকের কাছে থাকা একটি হাত ব্যাগে ১০ হাজার ৬৮০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তার অন্য দুই সহযোগীর কাছে থাকা নগদ ২ লাখ ৪ হাজার ৪৫০ টাকা জব্দ করা হয়। পরে আটক তিনজনকে আজ শাজাহানপুর থানা পুলিশের হেফাজতে পাঠিয়ে তাদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

র‍্যাবের এ কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তার মানিক মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে তিনটি ও একটি হত্যা মামলা আছে।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :