স্কুলছাত্র ফাহাদ হত্যা মামলা অবশেষে সিআইডিতে

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২৩, ১২:৫৬

নানা নাটকীয়তার পর অবশেষে আদালতের নির্দেশে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের আলোচিত স্কুলছাত্র ফাহাদ হত্যা মামলা সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।

মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এম মিছবাউর রহমানের নির্দেশ শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ হত্যা মামলা হিসেবে এফআইআর করে।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি বিজ্ঞ আদালত বিধি মোতাবেক মামলা এফআইআর করে ২৮ ফেব্রুয়ারি মামলার নম্বর, তারিখ ও প্রতিবেদন আদালতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আদেশে ন্যায়বিচার ও সুষ্ঠু তদন্তের জন্য পুরো ঘটনাটি সরেজমিন তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ সুপার মৌলভীবাজার (ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টকে,সিআইডি) কে তদন্তভার প্রদান করা হয়।

উল্ল্যেখ্য, গত বছরের ১২ অক্টোবর সকাল আনুমানিক ৬টার দিকে শ্রীমঙ্গল শহরের শাহিবাগ এলাকার রেললাইনের পাশ থেকে ফায়ার সার্ভিস কর্মীরা উপজেলার পশ্চিম ভাড়াউড়া এলাকার বাসিন্দা শ্রীমঙ্গল সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমানের ছেলে ফাহাদ রহমান মারজানকে (১৭) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন।

আহত অবস্থায় ফাহাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করে জিআরপি পুলিশ।

নিহত ফাহাদ শহরের শাহ মোস্তফা জামেয়া ইসলামিয়া হাইস্কুল থেকে গত বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়। পরে ফলাফল বের হলে সে ওই পরীক্ষায় পাস করে।

শ্রীমঙ্গল জিআরপি পুলিশের অফিসার ইনচার্জ( ওসি) সাফিউল ইসলাম পাটোয়ারী ও তদন্ত কর্মকর্তা এসআই মোল্লা সেলিমুজ্জামানের দায়সারা তদন্ত ও আসামিদের শনাক্ত করার পরও অদৃশ্য কারণে তাদের গ্রেফতার না করায় ফাহাদের পিতা তদন্তে অনাস্থা জানিয়ে আদালতে মামলা করেন এবং সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানান।

(ঢাকাটাইমস/২মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ভাঙ্গা-রাজবাড়ী-ঢাকা রুটে আসছে নতুন ২ জোড়া ট্রেন

‘৭ জানুয়ারি আ.লীগ প্রার্থীকে জেতাতে অপকর্ম করেছি’, আ.লীগ নেতার বক্তব্য ভাইরাল

পিরোজপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

গজারিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রশ্নফাঁসে জড়িত ডা. তারিমের ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

পূবাইলে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চাঁদপুরে ইলিশ ধরার প্রস্তুতি জেলেদের

দেশের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা যশোরে

সিলেটের ৪ উপজেলায় ২৫ চেয়ারম্যান প্রার্থী, ৯ জন স্বশিক্ষিত

পাইনাপেল সিল্ক উৎপাদনে আমাদের সহযোগিতা থাকবে: সমাজকল্যাণমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :