বিএনপি-জামায়াত পাকিস্তানের বদলি খেলোয়াড়: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০২৩, ১৮:২৫ | প্রকাশিত : ০৭ মার্চ ২০২৩, ১৮:২৩

কুষ্টিয়ার মিরপুরে বিভিন্ন সরকারি দপ্তর প্রধানের সাথে মতবিনিময় করেন জাসদ সভাপতি স্থানীয় সংসদ সদস্য হাসানুল হক ইনু। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ইনু বলেন, ২৩ সালের অগ্নিঝরা মার্চে বিএনপি-জামায়াত পাকিস্তানিদের মতো একই আচরণ এবং চরিত্র প্রদর্শন করল। অগ্নিঝরা মার্চকে অস্বীকার করে ঘরের মাঝে লুকিয়ে থাকা কার্যত ৭১ সালের মার্চ মাসে পাকিস্তানিরা বাংলাদেশের জনগণের সঙ্গে এবং রাষ্ট্রের সঙ্গে যে চরিত্র এবং আচরণ দেখিয়েছে- ২৩ সালে বিএনপি এবং জামায়াত পাকিস্তানিদের মতোই আচরণ প্রদর্শনের মধ্য দিয়ে এটাই প্রমাণ করল- বিএনপি-জামায়াত পাকিস্তানের বদলি খেলোয়াড়। আমরা আশা করি, এটার নিষ্পত্তি হওয়া দরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হারুন-অর-রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আফতাব উদ্দিন খান, মিরপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান, উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী।

মতবিনিময়ের পূর্বে সংসদ সদস্য হাসানুল হক ইনু এলজিইডির বাস্তবায়নের ঘূর্ণিঝড় আম্পান ও বন্যায় ক্ষতিগ্রস্ত পল্লী সড়ক অবকাঠামো পুনর্বাসন প্রকল্পের আওতায় মিরপুর জিসি-টু-ভেড়ামারা জিসির বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন খান সড়কের উদ্বোধন করেন।

সকালে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/০৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :