পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে বাস খাদে পড়ে নিহত ১, আহত ২০

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২৩, ১৭:৪৩

পটুয়াখালীতে বেপরোয়া গতিতে পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে ইকোনো এক্সপ্রেস পরিবহনের একটি বাস খাদে পড়ে রোজা বেগম (১০) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন ওই শিশুর বাবা-মাসহ অন্তত ২০ জন। আহতদের মধ্যে ১৭ জন পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার ভোরে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের পটুয়াখালী সেতুর উত্তর পাড়ে খলিশাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত রোজা কুড়িগ্রাম জেলার মুক্তারাম গ্রামের রিয়াজুল ইসলামের মেয়ে। সে পোশাকশ্রমিক বাবা রিয়াজুল ইসলাম ও মা জেসমিন আক্তারের সঙ্গে কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণের উদ্দেশ্যে আসার পথে এই দুর্ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন- রিয়াজুল ইসলাম (৩৫), জেসমিন আক্তার (৩০), জোনাইদ (১৩), মাঈনউদ্দিন (৩৫), মুছা মিয়া (৫২), আজাহার মিয়া (৪৫), সেলিম (৩৮), ইব্রাহিম (৩৪), ইউনুস আলী (৪০), দুখরাম (৫০), মামুন মিয়া (৩৭), ফারুক (৩৮), কামরুজ্জামান গিয়াস (৩৫), নাজমুল হাসান (৩০), জাকির হোসেন (৩৮), মোহাম্মদ মির্জা (৩৩) ও সুমন মিয়া (২৫)।

আহত বাসের যাত্রীরা জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে বাসটি ঢাকার আবদুল্লাপুর থেকে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয়। ভোরে পটুয়াখালী সেতুর উত্তর পাড় এলাকায় পৌঁছলে একটি পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে বাসটি খাদে পড়ে যায়। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু রোজাকে মৃত ঘোষণা করেন। আহত ১৭ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পটুয়াখালী মেডিক্যাল কলেজের চিকিৎসকরা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই শিশুর মৃত্যু হয়েছে। ১৭ জন হাসপাতালে চিকিৎসাধীন। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, গাড়ির চালক ও হেলপারসহ আহত সবাই হাসপাতালে ভর্তি রয়েছে। বাসটি আটক করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :