কুকুরের বিয়ে, তাই এত আয়োজন!

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২৩, ১৭:৫৭

পোষা প্রাণীদের তার মালিকরা আদরের কমতি রাখেন না। নানা আয়োজন করে অনেকে তাদের জন্মদিন পর্যন্ত পালন করে। তবে এবার ভারতে ঘটল এক অদ্ভুত ঘটনা। দেশটির এক পরিবার তাদের পোষ্য কুকুরের ধুমধাম করে বিয়ে দিয়েছেন। সেই বিয়ের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল।

হাতিনদার সিং নামে এক ব্যক্তি টুইটারে দুই কুকুরের বিয়ের ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, অতিথিরা পুরোদমে বিয়ের আমেজে উৎসবটি উপভোগ করছেন। সেই বিয়ের ভিডিওতে জমকালো খাবার এবং সাজসজ্জাও দেখা গেছে।

ঐতিহ্যবাহী পোষাক পরে বর কুকুর ইলেকট্রিক খেলনা গাড়িতে করে আসে। ওই খেলনা গাড়ির সামনে রিও নাম লেখা আছে। অন্যদিকে কনে কুকুরকে লাল দোপাট্টা পরা অবস্থায় দেখা গেছে। তার নাম রিয়া। এরপর সেই কনে কুকুরকে বিয়ের স্থানে নিয়ে যাওয়া হয়। বিয়ের পর সেই কনে কুকুরকে ডলিতে করে বর কুকুরের বাড়িতে নেওয়া হয়।

ভিডিওটি দেখে এক নেটগেরিক লিখেছেন, ‘আমি এতে খারাপ কিছু দেখছি না, একজন পোষ্যর মালিক হিসেবে আমি তাদের পোষ্যদের প্রতি ভালোবাসাটা বুঝতে পারছি।’ আরেকজন লিখেছেন, ‘আমি আমার বিড়ালেরও এভাবে বিয়ে দিতে চাই।’

তবে ভারতে কুকুরের বিয়ে এই প্রথম নয়। গত বছরের জুনে এমনই এক ঘটনা ঘটেছিল। ধূমধাম করে বিয়ে দেওয়া হয়েছিল দুই কুকুরের। একই বছরের জানুয়ারিতে এক যুবকের সঙ্গে কুকুরের বিয়ে হয় ভারতে। তারও আগে ২০১৯ সালে কুকুরকে বিয়ে করেছিলেন দেশটির এক তরুণী।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :