পরকীয়ায় বাধা দেয়ায় যুবলীগ নেতার স্ত্রীর আত্মহত্যার অভিযোগ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০২৩, ২২:৫৪

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পরকীয়া প্রেমে বাধা দেয়ায় সাদিপুর ইউনিয়ন যুবলীগ নেতার স্ত্রী নীলা বেগম (৪০) বিষপান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার দুপুর ২টার দিকে নীলা বেগম আত্মহত্যা করেন। কিন্তু নিহতের স্বামী যুবলীগ নেতা দেলোয়ার হোসেন প্রচার করেন স্ট্রোক মারা গেছেন।

স্থানীয়রা জানায়, যুবলীগ নেতা দেলোয়ারের উপজেলার নয়াপুরে নিজস্ব ব্যবসাপ্রতিষ্ঠান আলীফ রেস্টুরেন্টের ম্যানেজার নাহিদের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এটা জানাজানি হলে অনেকবার সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। একপর্যায়ে বৃহস্পতিবার বিকালে নীলা ম্যানাজার নাহিদকে নিয়ে রূপগঞ্জের উপজেলার ৩'শ ফিট এলাকায় পালিয়ে যায়। পরে স্বামী দেলোয়ার হোসেন জানতে পেরে ওই জায়গা থেকে রাত ১টার দিকে মাইক্রোবাসে করে তাদের নিয়ে আসে।

এ ঘটনা নিয়ে শনিবার দুপুর ১২টার দিকে নীলা বেগম বিষপান করে অসুস্থ হয়ে পড়েন। পরে দেলোয়ার হোসেন স্ত্রী নীলাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি- স্ট্রোক করে মারা গেছে। আত্মহত্যার বিষয়টিও শুনতে পেরেছি। তবে তদন্তপূর্বক বিষয়টি প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :