শাকিব খান ইস্যুতে সোচ্চার সহকর্মী নায়করা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মার্চ ২০২৩, ১৩:৩৭ | প্রকাশিত : ২১ মার্চ ২০২৩, ১২:৪৯

অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর অভিযোগ মাথায় নিয়ে কয়েকদিন ধরে আইনের দরজায় ঘুরছেন দেশসেরা নায়ক শাকিব খান। থানায় মামলা না নিলেও ইতোমধ্যে তিনি গোয়েন্দা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন কথিত প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে, যিনি কিং খানের নামে ওই অভিযোগগুলো তুলেছেন।

তারই মাঝে ঢালিউড সুপারস্টারকে নিয়ে সরব হয়েছেন সহকর্মী নায়করা। ফেসবুকে পোস্ট দিয়ে দাঁড়িয়েছেন শাকিব খানের পাশে। কেউ কিং খানকে বড় গাছের সঙ্গে তুলনা করেছেন, কেউ বা দ্রুত তার চলমান সমস্যার সুষ্ঠু সমাধান কামনা করেছেন। কেউ আবার মনে করিয়ে দিয়েছেন শাকিব খান ইন্ডাস্ট্রিতে হাওয়ার উপরে আসেননি।

চলুন তবে এক নজরে দেখে আসি শাকিব খান সম্পর্কে তার সহকর্মীরা কে কী লিখেছেন-

নিরব হোসেন

বহু বছর ধরে এই মানুষটির স্নেহ ও পরামর্শ পেয়ে আসছি। কাছ থেকে দেখেছি তার ফ্যান-ফলোয়ার্স তাকে কতটা ভালোবাসে। হয়তো এ কারণে তিনি বাংলাদেশের সুপারস্টার। সত্যি কথা বলতে সিনেমার মাধ্যমে একজন শাকিব খান হয়ে ওঠা বা তার কাছাকাছি অবস্থানে পৌঁছানো যে কতটা ডেডিকেশনের ব্যাপার, যারা এখানে কাজ করেন তারা হয়তো ভালো করে বোঝেন।

আমার বিশ্বাস বাংলাদেশের সিনেমাও জানে শাকিব খানকে কতটা দরকার। দ্রুত সবকিছুর সুষ্ঠু সমাধান হোক।

মামনুন হাসান ইমন

বনে জঙ্গলে যে গাছটা সবচেয়ে বড় থাকে, সেই গাছে ঝড়-বাতাস বেশি লাগে। কিন্তু ঝড়ের পরে সেই গাছটাই উঁচু হয়ে থাকে। আপনি আমাদের সুপারস্টার। একজন শাকিব খান আমার বড়ভাই, সহকর্মী। বিশ্বাস করি, সব সমস্যার সঠিক সমাধান হয়ে আপনি রাজার মতো কামব্যাক করবেন।

জিয়াউল রোশান

খুব আফসোস হয় যখন দেশের সম্পদদের ইমেজ নিয়ে কেউ কথা বলে। একদিকে শাকিব খান ভাই অন্যদিকে সাকিব আল হাসান ভাই। ওনারা আমাদের দেশের দুটি মূলবান সেক্টরকে লিড করছেন।

শাকিব খান ভাই সম্পর্কে চলমান সমস্যার সমাধান প্রত্যাশা করছি এবং সেটা অতি দ্রুত। যারা দেশের বিরাট একটা অংশের স্বার্থকে টিকিয়ে রেখে সফলতা দিয়ে যাচ্ছে, তাদের প্রতি সাপোর্ট ও ভালোবাসা আমাদের সবার থাকা উচিত। আগে শাকিব ভাইকে সিনেমার হিরো হিসেবে পছন্দ করতাম। আর এখন ভালোবাসি জয় ও শেহজাদের বাবা হিসেবে।

আদর আজাদ

কিং ইজ কিং। হাওয়ার ওপরে আসে নাই তো!!!!!!!!

২৪ বছর ইন্ডাস্ট্রিতে থাকা এবং রাজত্ব করা ব্যক্তি এই ধরণীতে কয়জন আছে! যার কর্মজীবনে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, আটটি মেরিল-প্রথম আলো পুরস্কার, তিনটি বাচসাস পুরস্কার, চারটি সিজেএফবি পারফরম্যান্স পুরস্কারসহ অসংখ্য পুরস্কার ও অর্জন রয়েছে। হাতে গোনা সেই কয়েকজনের একজন ঢালিউড কিং, কিং খান, আমাদের ইন্ডাস্ট্রির একমাত্র সুপারস্টার Shakib Khan!!!

১৯৯৯ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ তার প্রথম চলচ্চিত্র। যদিও আফতাব খান টুলু পরিচালিত ‘সবাই তো সুখী হতে চায়’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো সুভা, দেবদাস, সিটি টেরর, কোটি টাকার কাবিন, আমার প্রাণের স্বামী, প্রিয়া আমার প্রিয়া, বলবো কথা বাসর ঘরে, টপ হিরো, নাম্বার ওয়ান শাকিব খান, আদরের জামাই, ডন নাম্বার ওয়ান, কিং খান, মাই নেম ইজ সুলতান, রাজত্ব, পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী, হিরো: দ্যা সুপার স্টার, আরো ভালোবাসবো তোমায়, বস নাম্বার হিরো, টাইগার নাম্বার ওয়ান, ঢাকার কিং, সম্রাট, ক্যাপ্টেন খান, নবাব এলএলবি, নোলক, শিকারি, নবাব, রাজনীতি, সত্তা, শাহেনশাহ, চালবাজ, ভাইজান এলো রে, নাকাব, পাসওয়ার্ড, বীর, গলুই ইত্যাদি।

যেই ব্যক্তির ক্যরিয়ার এমন তার বিরুদ্ধে ষড়যন্ত্র হবে না তো কি আপনার বিরুদ্ধে হবে! তিনি আমাদের সুপারস্টার, আমাদের বড় ভাই। কেউ কেউ মাঝে মাঝেই উড়ে এসে জুড়ে বসার মত উনার বিরুদ্ধে ষড়যন্ত্র-মিথ্যা তথ্য ছড়াবে, এটা স্বাভাবিক। সেগুলো প্রতিহত করার জন্যও ইন্ডাস্ট্রি সবসময় প্রস্তুত। তিনি ইন্ডাস্ট্রিতে আরো রাজত্ব করবেন আর আমরা ওনার সাথেই থাকবো।

এর আগে শাকিব খানের সাবেক ও দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী দুই দফায় ফেসবুকে পোস্ট দিয়ে কিং খানের পক্ষে কথা বলেন। প্রশ্ন তোলেন, দীর্ঘ ৭ বছর পর কেন অভিযোগ তোলা হচ্ছে, ঘটনা যখন ঘটেছিল তখন কেন অভিযোগ জানানো হয়নি? মধ্যরাতে একজন নারীই বা অভিনেতার হোটেল কক্ষে কী করছিলেন, সেই প্রশ্নও তোলেন বুবলী।

গত ১৫ মার্চ এফডিসিতে গিয়ে শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের লিখিত অভিযোগ করেন রহমত উল্লাহ। নিজেকে তিনি ‘অপারেশন অগ্নিপথ’ ছবির প্রযোজক দাবি করেন। তার অভিযোগ, ২০১৬ সালে অস্ট্রেলিয়ায় ছবিটির শুটিংয়ে গিয়ে নিজের হোটেল কক্ষে এক নারী সহ-প্রযোজককে ধর্ষণ করেন কিং খান।

তবে শাকিব খানের দাবি, রহমত উল্লাহ ‘অপারেশন অগ্নিপথ’ ছবির প্রযোজক নন। এমনকি, তার বিরুদ্ধে যে অভিযোগগুলো আনা হয়েছে, সেগুলোর কোনোটাই সত্যি নয়। ওই কথিত প্রযোজকের বিরুদ্ধে আইনি পথে হাঁটছেন শাকিব খান। শনিবার রাতে তিনি গিয়েছিলেন গুলশান থানায় রহমত উল্লাহর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করতে।

কিন্তু সেদিন কিং খানের মামলা নেয়নি গুলশান থানা। বরং তাকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়। তবে আদালতে মামলা না করে অভিনেতা রবিবার যান ডিবি কার্যালয়ে। সেখানে অভিযোগ জানান। ডিবি প্রধান হারুন অর রশিদ শাকিব খানকে আশ্বাস দেন, অভিযোগের বিষয়ে তদন্ত করে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

(ঢাকাটাইমস/২১মার্চ/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :