দেশ বাঁচাতে এই সরকারের বিদায়ের বিকল্প নেই: খন্দকার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৩, ২০:২৯

বর্তমান সরকার নজিরবিহীন দুর্নীতি, টাকা পাচার, লুটপাট করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। তারা কখনো জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেবে না। তাই দেশ বাঁচাতে এই সরকারকে বিদায়ের কোনও বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে শ্রমিক দলের কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক ও হোমনা উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত একেএম ফজলুল হক মোল্লার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকাস্থ হোমনা জাতীয়তাবাদী ফোরাম এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করে।

খন্দকার মোশাররফ বলেন, বিএনপিকে বাইরে রেখে আবারও ভোট ডাকাতির নির্বাচন করার জন্য সরকার নানা ষড়যন্ত্র করছে। তবে আগামী নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ সরকার ও নতুন ইসির অধীনে। বিএনপি অবশ্যই নির্বাচনে যাবে, তবে এই সরকারের অধীনে নয়। কারণ এই সরকার নির্বাচনী ব্যবস্থা সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে।

আয়োজক সংগঠনের সভাপতি জাকির হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দলের নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, কেন্দ্রীয় শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাসিম ও সহ সাধারণ সম্পাদক মিঞা মিজানুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২১মার্চ/জেবি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :