ভৈরবে হিরো আলমকে দেখতে উপচেপড়া ভিড়

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২৩, ২১:১০

হিরো আলমকে একনজর দেখতে কিশোরগঞ্জের ভৈরবের একটি নতুন জুতার শোরুমে ভিড় করে দর্শনার্থীরা। রবিবার বিকাল পাঁচটায় ভৈরব শহরের বঙ্গবন্ধু সরণি রোডের নদী বাংলা পয়েন্টের উত্তর পাশে অভিরাম লিমিটেড জুতার শোরুমের উদ্বোধন করেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বিকাল পাঁচটা বাজার আগেই জুতার শোরুমে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিরো আলম উপস্থিত থাকার কথা শুনে শত শত ভক্ত ও দর্শনার্থী এক নজর দেখার জন্য ওই শোরুমের সামনে ভিড় করেন। পাঁচটা বাজার সাথে সাথেই শোরুমের ভেতর ও বাইরে মানুষের উপচেপড়া ভিড় চোখে পড়ে। এসময় শোরুমের ভেতরে হিরো আলমের সাথে একটি সেলফি তুলতে গাদাগাদি করে শোরুমে প্রবেশ করেন সাধারণ মানুষ। পরে ফিতা কেটে শোরুমের উদ্বোধন করেন হিরো আলম।

অভিরাম লিমিটেডের পরিচালক শাহ আলম রুবেল জানান, ভৈরবে আধুনিক জুতার বিশস্ত ঠিকানা খ্যাত অভিরাম জুতার শোরুমের উদ্বোধন করতে হিরো আলম এসেছেন। সেসময় তাকে একনজর দেখতে অনেক দূর-দূরান্ত থেকে অনেক ভক্ত ছুটে আসেন। এছাড়া স্থানীয় যুবকরাও হিরো আলমকে দেখতে ছুটে আসেন। শোরুম উদ্বোধন অনুষ্ঠানের ভিড়ে আমার দুটি এন্ডোয়েট মুঠোফোন চুরি হয়ে যায়। এরপর থেকে শোরুমের মেইন গেইট বন্ধ করে রেখেছি যেন কেউ ভেতরে প্রবেশ না করতে পারে। পরে হিরো আলম শোরুম উদ্বোধন অনুষ্ঠান শেষে ইফতার করে ঢাকার উদ্যেশে ভৈরব ত্যাগ করেন।

উদ্বোধন অনুষ্ঠানে ব্যবসায়ী আব্দুস সালাম বলেন, হিরো আলম ভাই একজন জনপ্রিয় ব্যক্তি। তিনি প্রথমবারের মতো ভৈরবের মাটিতে একটি জুতার শোরুম উদ্বোধন করতে এসেছেন। আমরা ভৈরববাসী হিরো আলমকে পেয়ে খুব আনন্দিত। তাকে দেখতে নানা বয়সী ভক্ত ও দর্শনার্থীরা শোরুমে ভিড় করেন।

হিরো আলম বলেন, আমি ভৈরবে প্রথমবার এসেছি। এখানকার মানুষের আতিথেয়তায় মুগ্ধ। ভৈরব একটি ব্যস্ততম শহর। এই শহরের আধুনিক জুতার বিশস্ত ঠিকানা হিসেবে যাত্রা শুরু করেছে অভিরাম জুতার শোরুম। আমরা ইচ্ছে করলেই একটি শোরুমকে টিকিয়ে রাখতে পারি। আমার ধারণা, এই শোরুমে বিভিন্ন শ্রেণির লোকদের চাহিদা অনুযায়ী জুতা রয়েছে। তাই আমার আহবান থাকবে আপনারা পরিবারের লোকদের সাথে নিয়ে অভিরাম জুতা শোরুমে চাহিদা অনুযায়ী জুতা কিনতে আসবেন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কিশোরগঞ্জের চার উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত গাড়ির সঙ্গে ধাক্কায় ট্রাকের হেলপার নিহত

কুমিল্লার চার উপজেলায় ভোটগ্রহণ চলছে, ভোটার উপস্থিতি কেমন?

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডব, ৩৯টি মৃত হরিণ উদ্ধার

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডব, ভোগান্তিতে উপকূলবাসী, পৌঁছায়নি সরকারি ত্রাণ সহায়তা

শক্তি হারিয়ে ঘূর্ণিঝড় রেমালের কিছু অংশ সিলেটে বাকিটা আসামে

অবৈধ সম্পদ অর্জন: সস্ত্রীক পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলা

ঝিনাইদহে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যানের যাবজ্জীবন

নরসিংদীতে নামাজরত অবস্থায় ইটচাপা পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

সিদ্ধিরগঞ্জের ডিএনডি খাল থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

এই বিভাগের সব খবর

শিরোনাম :