ফের রোনালদোর জোড়া গোল, উড়ে গেল লুক্সেমবার্গ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২৩, ১৪:১৪

ইউরো বাছাইয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচেও জোড়া গোলের দেখা পেয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। তাতেই লুক্সেমবার্গকে রীতিমতো উড়িয়ে দিয়েছে পর্তুগাল। প্রতিপক্ষের মাঠে অনুষ্ঠিত ম্যাচে ৬-০ গোলের বিশাল ব্যবধানে জিতেছে রবার্তো মার্টিনেজের শিষ্যরা।

কাতার বিশ্বকাপের পর লিচেস্টেইনের বিপক্ষে প্রথমবার মাঠে নামে পর্তুগাল। একাদশে ছিলেন রোনালদোও। সেদিন রেকর্ড ১৯৭ আন্তর্জাতিক ম্যাচ খেলার কৃতিত্ব অর্জন করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৪-০ গোলের জয়ের ওই ম্যাচে জোড়া গোল করেছিলেন তিনি।

রবিবার রাতে লুক্সেমবার্গের বিপক্ষে নবম মিনিটেই নুনো মেনডেসের পাসে হেডের সাহায্যে রবার্তো মার্টিনেজের দলকে এগিয়ে দেন ৩৮ বছর বয়সী রোনালদো। ১৮তম মিনিটের মধ্যে হুয়াও ফেলিক্স ও বার্নান্দো সিলভার গোলে ৩-০ গোলের লিড পায় পর্তুগাল। আর ৩১তম মিনিটে ব্রুনো ফার্নান্দেসের থ্রু বলে রোনালদো নিজের দ্বিতীয় গোল করেন। প্রথমার্ধো শেষ হয় ৪-০ গোল ব্যবধানে।

বদলি স্ট্রাইকার ওটাভিও ও রাফায়েল লিয়াওর শেষ ভাগে আরও দুই গোলে পর্তুগালের বড় জয় নিশ্চিত হয়। ৭৭তম মিনিটে ওটাভিও এবং ৮৮তম মিনিটে লিয়াও একটি করে গোল করেন। আর ম্যাচটি শেষ হয় ৬-০ গোল ব্যবধানে।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :