চাচার বাড়ি থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মার্চ ২০২৩, ১৫:৩২ | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৩, ১৪:২৮

চাচার বাড়ি থেকে জনপ্রিয় গায়িকা তথা অভিনেত্রী সুচিস্মিতা গুরুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। সম্প্রতি তিনি তার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

অভিনেত্রীর চাচার বাড়ি ভারতের ওড়িশা রাজ্যের বলাঙ্গির জেলায়। সুচিস্মিতা হলেন সোনপুর জেলার বাসিন্দা। যদিও তিনি তার পরিবারের সঙ্গে বলাঙ্গির তালপালিতে থাকতেন।

এই অভিনেত্রী তথা গায়িকা একাধিক অ্যালবামে গান গেয়েছেন, কাজ করেছেন। সম্প্রতি তিনি তার সেই চাচার বাড়িতে বেড়াতে যান। সেখানেই তার মৃতদেহ পাওয়া যায়। বলাঙ্গির টাউন পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এরপর তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

এদিকে পুলিশের পক্ষ থেকে পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। তারা জানতে চাইছেন তার এই রহস্যজনক মৃত্যুর পেছনে কোনো কারণ থাকতে পারে। কেন হঠাৎ এই অভিনেত্রী এমন পদক্ষেপ নিলেন, সেই কারণ জানার চেষ্টা করছে পুলিশ।

তবে পুলিশের প্রাথমিক ধারণা, অভিনেত্রীর সঙ্গে কারো প্রেমের সম্পর্ক ছিল। তার বাড়ির লোক সেটা মেনে নেয়নি। আর এ কারণেই এমন চরম পদক্ষেপ নিতে বাধ্য হলেন। মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :