দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল মোটরসাইকেল চালকের, বাসে আগুন

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ এপ্রিল ২০২৩, ১২:৩৩ | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২৩, ১২:১৪

সাভারের আশুলিয়ায় আলীনূর পরিবহনের দুটি বাসের প্রতিযোগিতায় চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় বাস দুটিকে ভাঙচুর করে আগুন দিয়েছে উত্তেজিত জনতা।

রবিবার সকাল সাড়ে ৭টার দিকে আবদুল্লাপুর-বাইপাইল সড়কের আশুলিয়ার জিরাবো এলাকায় বেঙ্গল প্লাস্টিক কারখানার সামনে এ ঘটনা ঘটে। আলীনুর পরিবহন নবীনগর-বাইপাইল-আবদুল্লাহপুর রুটে চলাচল করে।

নিহত মোটরসাইকেল চালকের নাম মেহেদী হাসান (২৫)। তিনি পরিবার নিয়ে আশুলিয়ার ঘোষবাগে বসবাস করতেন। তার স্থায়ী ঠিকানা ঢাকার ডেমরা এলাকায়। তিনি পেশায় ইলেকট্রিশিয়ান ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুটি বাস একটি আরেকটির আগে যাওয়ার জন্য উঠেপড়ে লেগেছিল। বাস দুটি পাশাপাশি ধাক্কা লাগছিল। এমন সময় বাসের সঙ্গে ধাক্কা লাগে এক মোটরসাইকেলের। মোটরসাইকেল আরোহী চাপা পড়ে সেখানেই মারা যান। পরে আশপাশের মানুষ ক্ষেপে গিয়ে বাসে আগুন দেয়।

আশুলিয়া থানার এসআই রাজু মণ্ডল জানান, সকালে আলীনুর পরিবহনের একটি বাসের চাপায় ওই মোটরসাইকেল আরোহী মারা গেলে উত্তেজিত জনতা বাসটিকে আটক করে ভাঙচুর করে। একপর্যায় দুটি বাসে আগুন দেয় তারা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

জিরাবো ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। পরে বাস দুটি সড়ক থেকে সরিয়ে ফেললে যান চলাচল স্বাভাবিক হয়। তবে এ ঘটনায় বাসের কোনো যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

সড়ক থেকে বাস দুটিও সরিয়ে নেওয়া হয়েছে বলে জানান আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ। পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :