বগুড়ার শেরপুরে কথিত সাংবাদিকসহ গ্রেপ্তার ৩, ইয়াবা জব্দ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৩, ১৬:০২

বগুড়ার শেরপুরে পুলিশ ভ্যানচালক সেজে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাংবাদিক পরিচয় দানকারী এক যুবকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার (১৭ এপ্রিল) বিকালের দিকে তাদের শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লাপোশী এলাকা থেকে প্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের পোশী গ্রামের মো. কফিল উদ্দিনের ছেলে ও বাসের সুপারভাইজার ইমরান হোসেন ওরফে জনি (৩৩), উত্তর আমইন গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে ও আইপি টিভির সাংবাদিক পরিচয় দানকারী মেহেদী হাসান (২৬) ও পোশী গ্রামের মৃত শচীণ চন্দ্র সরকারের ছেলে শ্রী সনজিত চন্দ্র সরকার (৩৫)।

মামলা ও স্থানীয়রা সূত্রে জানা যায়, সাংবাদিকতা পরিচয় দিয়ে আড়ালে দীর্ঘদিন ধরে শেরপুর উপজেলার বিভিন্নস্থানে তারা মাদক বিক্রয় করে আসছিল। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে তারা উপজেলার কুসিম্ব ইউনিয়নের কেল্লা পোশী এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এ সময় শেরপুর থানার এসআই সাচ্চু বিশ্বাসের নেতৃত্বে দুইজন পুলিশ সদস্য শামিম, আরিফকে ভ্যনচালক ও ক্রেতা সেজে তাদের যায়। তাদের কাছে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সময় হাতেনাতে তাদের আটক করে। তাদের দেহ তল্লাশি করে তিন জনের কাছ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এ বিষয়ে শেরপুর থানার এসআই সাচ্চু বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে আমি আমার ফোর্সসহ ছদ্মবেশে ভ্যানচালক ও ক্রেতা সেজে তাদের গ্রেপ্তার করি। এরমধ্যে ইমরান হোসেন জনির কাছে ৫শ পিস, অন্য দুই জনের কাছে ১শ করে দুইশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১০ (ক) ধারার অপরাধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৮এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :