ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্য ও তার ভাতিজাকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ এপ্রিল ২০২৩, ১১:৪৬ | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২৩, ১১:৩৪

ঝালকাঠিতে আধিপত্য বিস্তারের বিরোধে সাবেক এক ইউপি সদস্য ও তার ভাতিজাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের একদল হামলাকারী। পুলিশ একজনকে আটক করেছে।

সোমবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতরা হলেন, শুক্তগড় ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার (৬০) ও তার ভাতিজা মো. বেলায়েত হোসেন (৫৫)।

এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয়দের সহায়তায় হাসান নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক হাসান খুলনার দৌরতপুরের ইমনের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে আব্দুর রব ও বেলায়েত হোসেনকে প্রতিপক্ষের লোকজন সোমবার রাত সোয়া ৮টার দিকে কুপিয়ে জখম করে।

রাত ৯টার দিকে দুইজনকে গুরুত্বর আহতাবস্থায় স্বজনরা রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

নিহত আব্দুর রব হাওলাদারের ভাগ্নে মো. নাসির উদ্দিন জানান, প্রতিপক্ষের লোকজন রব মেম্বারকে কুপিয়ে খালে ফেলে এবং বেলায়েত হোসেনকে সড়কের ওপর ফেলে রাখে। পরে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ঝালকাঠি জেলা পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল বলেন, আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যার ঘটনা ঘটেছে। দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :