দেশীয় সাহেবরা বিদেশিদের কান ভার করে ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী

ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৩, ১৫:৩৭

বিএনপিকে উদ্দেশ করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, দেশীয় সাহেবরা বিদেশিদের কান ভার করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা নাকি যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের কাছে দেশের মানুষের ভাগ্য নিয়ে নালিশ করেছে। দেশের মানুষ সুখে থাকা সত্ত্বেও তারা নালিশ করে।

রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা টি. আলী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ঋণ বিতরণকালে এ কথা বলেন।

আনিসুল হক আরও বলেন, স্বাধীনতার মূল উৎস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর সেই আদর্শেই দেশের জনগণের ভবিষ্যৎ জনগণ নিজেরাই নির্ণয় করবে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ভাগ্য নির্ণয় করবে।

বাংলাদেশ এখন সবার কাছে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে বিধবা ভাতা, ভিজিআর কার্ড, রাস্তাঘাটের উন্নয়নসহ নানামুখী কল্যাণকর পদক্ষেপ বাস্তবায়ন করছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে মর্যাদার আসন গ্রহণ করেছে।

অনুষ্ঠানে এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল এহসান খান, কসবা পৌরসভা মেয়র মো. গোলাম হাক্কানী, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, নারী ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, জেলা পরিষদের সদস্য এম এ আজিজ, উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগম।

পরে মন্ত্রী এবি ব্যাংক লি. এর উদ্যোগে স্মার্ট কার্ডের মাধ্যমে ১ হাজার ৮০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ১৭ কোটি টাকার ঋণ বিতরণ করেন।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :