পটুয়াখালীতে ট্রলারডুবি: বরসহ নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ মে ২০২৩, ১৪:০৬ | প্রকাশিত : ০১ মে ২০২৩, ১২:১৭

পটুয়াখালীর দশমিনা উপজেলার তেঁতুলিয়া নদীতে বরযাত্রীসহ ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হলো। আর কেউ নিখোঁজ না থাকায় উদ্ধার কাজ সমাপ্তি ঘোষণা করেছে ফায়ার সার্ভিস।

রবিবার (৩০ এপ্রিল) সকালে বর রাব্বি ও তার মা সেলিনা আক্তারের মরদেহ বদনারচর নামক জায়গায় পাওয়া যায়। পরে সকাল ১০টার দিকে লতারচর নামকস্থান থেকে শিশু খাদিজার (৫) মরদেহটি উদ্ধার করা হয়। দুপুর ২টার দিকে বদনারচর জায়গা থেকে আরেক শিশু মানসুরার (৮) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

এদিন বিকালে আনুষ্ঠানিকভাবে অভিযানের সমাপ্তি ঘোষণা করে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ও আভিযানিক দলের টিম লিডার রেজওয়ান।

এ ঘটনায় মৃতদের পরিবারকে জনপ্রতি ২০ হাজার টাকা করে প্রদান করা হবে বলে জানিয়েছেন দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা।

প্রসঙ্গত, গত শুক্রবার (২৮ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে দশ‌মিনা উপ‌জেলার চর‌বোরহান থে‌কে তেঁতুলিয়া নদী পা‌ড়ি দি‌য়ে বরযাত্রী নিয়ে আউ‌লিয়াপুর ফেরার প‌থে ট্রলার‌টি ডু‌বে যায়। এ‌ ঘটনায় ১০ জন‌কে উদ্ধার করলে তাদের ম‌ধ্যে লি‌পি বেগমকে হাসপাতা‌লে নেওয়ার পথে তার মৃত্যু হয়। অপর ৪ জন নিখোঁজ হন। রবিবার নিখোঁজ হওয়া চারজনের মরদেহ উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/০১মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :