আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতির সংবাদ করায় সাংবাদিকের ওপর হামলা, যুবলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ০৬ মে ২০২৩, ১২:১৯ | প্রকাশিত : ০৬ মে ২০২৩, ১১:৫৪

সুনামগঞ্জে আশ্রয়ণ প্রকল্পে অনিয়ম ও দুর্নীতির সংবাদ করায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় জিল্লুর রহমান সজীব নামে যুবলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকালে জেলা সদর মডেল থানা পুলিশ পৌর শহরের তেঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে।

হামলার শিকার ওই সাংবাদিকদের নাম মো. আমিনুল ইসলাম। তিনি যমুনা টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি।

গ্রেপ্তারকৃত জিল্লুর সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

এর আগে এদিন সকালে যমুনা টিভির সুনামগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম বাদী হয়ে জিল্লুর রহমান সজীবকে আসামি সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে যমুনা টিভির এ প্রতিনিধি জেলা সদরের গৌরারং ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পে গৃহ নির্মাণে অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রচার করেন। এ ঘটনায় গত ৪ মে উপজেলা প্রশাসনের কর্মকর্তারা সরেজমিনে প্রকল্প এলাকা পরিদর্শনে যান এবং অনিয়ম ও দুর্নীতির বিষয়টি তদন্ত করেন।

কমিটির তদন্ত শেষে সাংবাদিক আমিনুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সাক্ষ্য দেন। এর কিছুক্ষণ পরে শহরের সদর উপজেলা পরিষদের সামনে আসামাত্র সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীবসহ ১০-১২ জন মিলে সাংবাদিক আমিনুল ইসলামকে একা পেয়ে হামলা করে আহত করেন।

খবর পেয়ে সহকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আমিনুলকে উদ্ধার করে প্রথমে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নেয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: কুড়িগ্রামে সরকারি হাসপাতালে সার্জারি করেন রাঁধুনী, মালি ও পরিচ্ছন্নতাকর্মী

এ বিষয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আটক জিল্লুর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৬মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :