নগরকান্দায় নারী শ্রমিকের লাশ উদ্ধার: সতিনের পর এবার স্বামী গ্রেপ্তার

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মে ২০২৩, ১১:২৯ | প্রকাশিত : ০৭ মে ২০২৩, ১০:৫১

ফরিদপুরের নগরকান্দায় মনিরা আক্তার (৩০) নামে এক নারী শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী সাহেব আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে ঢাকার দোহার থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার বিকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন।

এর আগে গত ২৬ এপ্রিল সাহেব আলীর প্রথম স্ত্রী জোসনা বেগমকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওসি মিরাজ হোসেন জানান, গত ২৩ এপ্রিল নগরকান্দা উপজেলার মানিকনগর ব্রিজের পাশে ঝোপের ভেতর থেকে মনিরা আক্তারের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্নস্থানে ছুরি দিয়ে কোপানোর চিহ্ন পাওয়া যায়। মনিরা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামের ইজিবাইক চালক সাহেব আলীর স্ত্রী। তিনি বাখুন্ডা করিম জুট মিলের শ্রমিক ছিল। স্বামীর সঙ্গে মনিরা বাখুন্ডা এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

মনিরা খুনের ঘটনায় তার ফুপু ফুলজান খাতুন বাদী হয়ে ঘটনার দিন নিহতের স্বামী সাহেব আলী ও তার প্রথম স্ত্রী জোসনা বেগমকে আসামি করে নগরকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর গত ২৬ এপ্রিল জোসনা বেগমকে গোপালগঞ্জের মুকসুদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে পাঠানো হয়। আর স্বামী সাহেব আলীকে শুক্রবার ঢাকা জেলার দোহার থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: আখাউড়ায় মাদক বিরোধী অভিযানে ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত, আটক ৩৬

ওসি মিরাজ হোসেন আরও বলেন, গ্রেপ্তারকৃত সাহেব আলী পারিবারিক কলহের কারণে তার স্ত্রী মনিরাকে চাকু দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার দেওয়া তথ্যমতে হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত সাহেব আলীকে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৭মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :