আখাউড়ায় মাদকবিরোধী অভিযানে ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত, আটক ৩৬

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মে ২০২৩, ১১:৫১ | প্রকাশিত : ০৭ মে ২০২৩, ১০:০০

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকবিরোধী অভিযানে মাদক কারবারিদের ছুরিকাঘাতে খায়রুল ইসলাম (৩৫) নামে এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় করা মামলায় ৩৬ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শিবনগর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত খায়রুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

হামলার ঘটনায় ৫৪ জনকে এজাহারে ও অজ্ঞাতনামা আরও ৪০-৪৫ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। আখাউড়া থানার এসআই নুপুর কুমার দাস বাদী হয়ে মামলাটি করেন।

তবে এখন পর্যন্ত মামলার প্রধান আসামি মাদক কারবারি সোহেলকে আটক করতে পারেনি পুলিশ।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় এসআই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল শিবনগর গ্রামের মাদক কারবারি সেলিম মিয়ার বাড়িতে অভিযানে যায়। এসময় সেলিম ও তার সহযোগীরা পুলিশ সদস্যদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়।

এসময় কনস্টেবল খায়রুলের পেটে ও মাথায় ছুরিকাঘাত করে হামলাকারীরা। আহত খায়রুলকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। তবে বর্তমানে খাইরুল আশঙ্কা মুক্ত আছেন।

আরও পুড়ুন: রুহিয়া থানায় ‘গোল ঘর’র উদ্বোধন

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, পুলিশের একটি দল সেলিম মিয়ার বাড়িতে মাদক উদ্ধারে গেলে সেলিম মিয়া ও তার সহযোগীরা পুলিশের ওপর অতর্কিতভাবে হামলা করে। কনস্টেবল খায়রুল ইসলামের পেটে ও মাথায় ছুরিকাঘাত করে। এই ঘটনায় ৫৪ জনকে আসামি করে মামলা করা হয়েছে এবং এখন পর্যন্ত ৩৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদেরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মাদক কারবারি সেলিমসহ অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/০৭মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :