যাত্রাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২৩, ২১:২৭

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া এলাকার দনিয়া কলেজের সামনে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে এক এসএসসি পরীক্ষার্থীকে। তার নাম তাজুন ইসলাম (১৮)। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সায়েম (১৮) নামে তাজুনের এক সহপাঠীও আহত হয়েছেন।

নিহত তাজুন এবার স্থানীয় এ কে স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ছুরিকাঘাতে আহত তাজুনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে সন্ধ্যা ৭টা ৫ মিনিটে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাজুনকে হাসপাতালে আনা প্রতিবেশী মো. রাব্বী বলেন, বুধবার শেষ বিকালে শনির আখড়ায় দনিয়া কলেজের সামনে মারামারির ঘটনা ঘটে। এ সময় তাজুনকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষের লোকজন। পরে কিছু আহতাবস্থায় তাকে স্থানীয় ‘সালমান’ হাসপাতালে ও সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে তার মৃত্যু হয়।

হাসপাতালে নিহতের দুলাভাই মো. আশিকুর রহমান বলেন, কদমতলি মুরাদপুর কুদারবাজার এলাকায় নিহত তাজুনদের নিজ বাড়ি। তাজুনের বাবা মোশারফ হোসেন কাতার প্রবাসী।

আশিকুর রহমান বলেন, এসএসসি পরীক্ষা দিয়ে দুপুরে বাসায় আসে তাজুন। এরপর বিকালে বন্ধুদের সঙ্গে বাইরে বের হয়। সন্ধ্যায় তাজুন ছুরিকাহত হওয়ার খবর পাই। এরপর মৃত্যুর খবর জানতে পারি।

পুলিশ জানায়, নিহতের বুকের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/১০মে/আরআর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :