আড়িয়াল খাঁ নদে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ আটকে ছিল বালুর বস্তায়

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২৩, ১১:৫৭ | প্রকাশিত : ১২ মে ২০২৩, ০৯:১২

মাদারীপুরে আড়িয়াল খাঁ নদে গোসলে নেমে মোনায়েম ইসলাম শুভ্র (১৯) নামে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে নদের তলদেশ থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার কুলপদ্দি এলাকায় আড়িয়াল খাঁ নদে নিখোঁজ হন শিক্ষার্থী মোনায়েম ইসলাম শুভ্র। তিনি মাদারীপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির রেডিওগ্রাফি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি রাজশাহী জেলার পীরগাছা এলাকার আছাদুল ইসলামের ছেলে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোনায়েম ইসলাম শুভ্র গত বৃহস্পতিবার দুপুরে বন্ধুদের সঙ্গে কুলপদ্দির এলাকার আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়। পরে বন্ধু ও স্থানীয়রা খোঁজাখুজির চেষ্টা করেও কোনও খোঁজ পায়নি।

পরে তারা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ৬ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। তবে রাত হয়ে যাওয়ার সেদিনের মতো উদ্ধার কাজ বন্ধ রাখতে হয়।

পরবর্তীতে শুক্রবার সকালে উদ্ধার কাজ শুরু করলে ঘটনাস্থল থেকে ৫০ ফুট দূরত্বে নদীর তলদেশে বালুর বস্তার খাঁজে আটকে থাকা তার মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, শুক্রবার সকালে দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু করা হলে নদীর তীর রক্ষা বাঁধের বস্তার খাঁজ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, নিহত ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২মে/এসএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :