১০ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা

মুক্ত ও স্বাধীন সংবাদ চর্চার মাধ্যমে দেশ-জাতির সেবা করছে ঢাকা টাইমস: ডিআরইউ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ মে ২০২৩, ১৯:২২ | প্রকাশিত : ১৪ মে ২০২৩, ১৮:১২

মূলধারার অনলাইন নিউজপোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকমের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছে পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি—ডিআরইউ।

রবিবার ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে এক শুভেচ্ছা বার্তায় সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল এ কথা বলেন।

ডিআরইউ দপ্তর সম্পাদক কাওসার আজম স্বাক্ষরিত বিবৃতিতে সংগঠনটির নেতৃবৃন্দ ঢাকা টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণমাধ্যম প্রতিষ্ঠানটির সকল সাংবাদিক ও কর্মীকে অভিনন্দন জানান।

বিবৃতিতে ডিআরইউ নেতৃবৃন্দ বলেন, ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম মুক্ত ও স্বাধীন সংবাদ চর্চার মাধ্যমে দেশ ও জাতির সেবা করে যাচ্ছে। প্রতিষ্ঠানটিতে কর্মরত সাংবাদিকবৃন্দ পেশাদারিত্বের সঙ্গেবস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ধারা আগামীতেও অব্যাহত রাখবেন বলে ডিআরইউ নেতৃবৃন্দ আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকমের এগারোতম জন্মদিন ছিল রবিবার। আত্মপ্রকাশের ১০ বছর পেরিয়ে একাদশ বর্ষে পদার্পণ করল পাঠকপ্রিয় এই সংবাদমাধ্যম। ২০১৩ সালের ১৪ মে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে মূলধারার এই গণমাধ্যম প্রতিষ্ঠান।

বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় ঢাকা টাইমস অল্পসময়ে হয়েছে পাঠকনন্দিত। এক দশকের যাত্রায় গণমাধ্যম প্রতিষ্ঠানটি বরাবরই গুরুত্ব দিয়েছে পাঠকের চাহিদাকে। দায়বদ্ধতা ও দায়িত্বশীলতার সঙ্গে সংবাদ পরিবেশন করে পাঠকদের আস্থাস্থলে পরিণত হয়েছে ঢাকা টাইমস। ভবিষ্যতেও গণমুখী সাংবাদিকতার পথ থেকে সরে না আসার প্রত্যয় জানিয়েছে ঢাকা টাইমস পরিবার।

দীর্ঘ ১০ বছরের দুর্গম যাত্রাপথে ঢাকা টাইমসের প্রত্যয়দীপ্ত পথচলার মূল সহায়ক শক্তি পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীসহ দেশে-বিদেশে অগণিত সুহৃদ-সহযাত্রী। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের শুরুতে ঢাকা টাইমস প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান তাদেরকে শুভেচ্ছা ও অভিবাদন জানান।

(ঢাকাটাইমস/১৪মে/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা