শেরপুরে সাবেক এমপি শ্যামলীর গণসংযোগ ও সেলাই মেশিন বিতরণ

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০২৩, ১৬:২৭ | প্রকাশিত : ১৪ মে ২০২৩, ২১:২৭

শেরপুরে সদর উপজেলার বিভিন্ন হাট বাজারে নির্বাচনী গণসংযোগ, স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও নিজস্ব তহবিল থেকে অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী।

সোমবার (৮ মে) সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে জেলা যুব মহিলা লীগের নেতাকর্মীদের নিয়েে এ গণসংযোগ করেন এবং অসহায় নারীকে সেলাই মেশিন তুলে দেন তিনি।

গণসংযোগকালে জেলা যুব মহিলা লীগের সভাপতি ও সাবেক এমপি শ্যামলী বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপার ঘোষিত ভিশন ২০৪১ বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার পক্ষে কাজ করতে হবে। তিনি আরও বলেন, দল থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সদর উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাবেন। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে এই আসনটিতে বিপুল ভোটে জয়লাভ করে দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন।

এ সময় জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, মহিলা আওয়ামী লীগ নেত্রী রোজিনা তাসনিম, আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা ও সাপ্তাহিক শ্যামলী শেরপুর, শ্যামলীনিউজ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মো. উমর ফারুক, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার শিখা, সাধারণ সম্পাদক মারুফা আক্তার, শহর যুব মহিলা লীগের সভাপতি সেতারা পারভীন পরশ, সাধারণ সম্পাদক সাবিকুন নাহারসহ জেলা যুব মহিলা লীগ নেত্রী নাহিদ রহমান জুলি, লতিফা আক্তার লাকী, মুক্তি বিশ্বাস, লাভলী আক্তার, বৃষ্টি সাহা, পূজা পাল, সুমি বিশ্বাস, রিতা, জেসমিন আক্তারসহ যুব মহিলা লীগের সকল ইউনিটের নেতা-কর্মী ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৪মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মৌলভীবাজারে র‍্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ ব্রিটিশ নাগরিক গ্রেপ্তার

চোখের সামনে দেবে গেল চাঁদপুর শহর রক্ষা বাঁধ

রেমালে বিধ্বস্ত কুয়াকাটার কলাপাড়া, উপকূলে মানুষের আহাজারি 

লক্ষ্মীপুরে রেমালের তাণ্ডবে বসতঘর চাপা পড়ে শিশুর মৃত্যু

এবারও ঘূর্ণিঝড়ের তাণ্ডব থেকে সাতক্ষীরাকে বাঁচালো সুন্দরবন

রাঙ্গাবালীতে রেমালের হানায় নিম্নাঞ্চল প্লাবিত, একজনের মৃত্যু

খুলনায় পাউবোর বাঁধ ভেঙে লোকালয়ে ঢুকে পড়েছে পানি

লক্ষ্মীপুরে রেমালের তাণ্ডবে বিধ্বস্ত ঘরবাড়ি ও গাছপালা

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডব, বোনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ভাইয়ের

ছিনতাইকারীদের উপদ্রব ঠেকাতে সড়কের ঝোপ পরিষ্কারে স্বেচ্ছাসেবক লীগ নেতা

এই বিভাগের সব খবর

শিরোনাম :