কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২৩, ১৭:৩৪ | প্রকাশিত : ২৫ মে ২০২৩, ১৭:৩২

কুষ্টিয়ার খোকসায় কলেজ শেষে ঘুরতে বের হয়ে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসার পাইকপাড়া মির্জাপুর গ্রামের কাছে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। পদ্মা গড়াই পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো- ব ১৪-৫১৪৮) সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র আবু মুছা (১৮) ও পারভেজ হোসেন (১৮) ঘটনাস্থলেই নিহত হন।

নিহত দুজনই উপজেলার শোমসপুর আবু তালেব ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র। দুর্ঘটনার পর গাড়ি ফেলে বাসের চালকসহ অন্য স্টাফরা পালিয়ে যায়।

নিহতরা কুমারখালী উপজেলার চর জগন্নাথপুর গ্রামের ইসাহক আলীর ছেলে আবু মুছা ও একই উপজেলার যদুবয়রা গ্রামের আবু বক্করের ছেলে পারভেজ হোসেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী মুদি দোকানি আক্তার হোসেন জানান, তিনি ঘটনাস্থল থেকে আনুমানিক ২০ মিটার দুরে গাছের নিচে বসে বিশ্রাম নিচ্ছিলেন। একটি মোটর সাইকেল কুষ্টিয়ার দিকে যাচ্ছিল।

এ সময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির যাত্রীবাহী বাসটির সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। তারা ছুটে গিয়ে সড়কের পাশের খাদ থেকে উদ্ধার করার আগেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। নিহতদের সহপাঠী অপর মোটরসাইকেলে থাকা হাসান আলী জানান, কলেজের ক্লাস শেষ করে তারা চার বন্ধু পৃথক দুটি মোটর সাইকেল নিয়ে শিমুলিয়া ঘুরে বাড়ির উদ্দেশে যাত্রা করে। তিনি মোটরসাইকেল নিয়ে অনেকটা সামনে এগিয়ে যান। পেছনে ছিল মুছা ও পারভেজ। তাদের বিলম্ব দেখে আবার পেছনে গেলে দুই বন্ধুকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বলেন, ব্যস্ততম আঞ্চলিক মহাসড়কটি পাইকপাড়া মধ্যে এসে ইউ টার্ন নেওয়ায় এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। দুর্ঘটনা ও প্রাণহানী রোধে উদ্যোগ নেওয়ার জোর দাবি জানান তিনি। ঘটনাস্থলে উপস্থিত খোকসা থানা পুলিশের এসআই মোজাম্মেল হক বলেন, নিহত ছাত্রদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। হাইওয়ে পুলিশ এসে মৃতদেহ সুরতহাল রিপোর্ট তৈরি ও মামলার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

(ঢাকাটাইমস/২৫মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :