যারা ভোট চুরির সঙ্গে জড়িত তাদের ভিসা বন্ধ হয়ে যাবে: আমির খসরু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২৩, ২১:২৬

যারা ভোট চুরির সঙ্গে জড়িত তাদের ভিসা বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, যারা সভা-সমিতিকে বাধাগ্রস্ত করবে, গুম-খুনের সঙ্গে যারা জড়িত থাকবে, মিথ্যা মামলা দিয়ে নির্বাচনের শ্রেষ্ঠ ব্যবস্থাকে বাধাগ্রস্ত করবে, যারা সভা-সমাবেশ বন্ধ করার চেষ্টা করবে তাদের তালিকা করে ভিসা বন্ধ হয়ে যাবে।’

শনিবার বিকালে আওয়ামী লীগের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদসহ ১০দফা দাবি বাস্তবায়নের দাবিতে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিপলকের সামনে বিএনপির জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির খসরু আরও বলেন, এ ভিসার নীতিমালা চলতি মাসের ৩ তারিখে শেখ হাসিনার দপ্তরে এসেছে। কিন্তু সেই নীতিমালার চিঠি তারা পকেটে লুকিয়ে রেখেছে। কেন লুকিয়ে রেখেছে? কারণ, যুক্তরাষ্ট্র বলেছে আগামী নির্বাচন সুষ্ঠু হতে হবে। ভিসা নীতিমালার বিষয়টি আমরা জানতে পেরেছি যুক্তরাষ্ট্রের ওয়েবাসাইটের মাধ্যমে।

সভায় জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি সভাপতিত্ব করেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান বরকত উল্যাহ বুলু, মো. শাহজাহান, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবেদিন ফারুক, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার।

এছাড়াও জনসভায় জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। এরআগে দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সভাস্থলে একত্র হতে থাকে দলটির নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :