‘ফুলজান’ হয়ে ফিরছেন মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ১৫:৪৪

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। আগামী ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এ নায়িকার নতুন সিনেমা ‘ফুলজান’। গ্রামীণ পটভূমির গল্পে নির্মিত এ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে জান্নাতকে।

‘ফুলজান’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন আমিনুল ইসলাম বাচ্চু। প্রযোজনা করেছে এটুএস মাল্টিমিডিয়া।

এর গল্পে দেখা যাবে, গ্রামের অতি সুন্দরী মেয়ে ফুলজান। এলাকার বখাটে ছেলে রাজা তাকে ভালোবাসতে চায় কিন্তু মন্দ কাজের জন্য রাজার তিন বছরের সাজা হয়। অতঃপর রমজান গাজীর সাথে ফুলজানের বিয়ে হয়। কলেজপড়ুয়া দেবর সুজনকে নিয়ে তাদের সাজানো সংসার। কিন্তু বছর দুয়েক পর থেকে রমজান ও ফুলজানের মাঝে দূরত্ব বাড়তে থাকে।

এতে দেবর সুজন গাজী ফুলজানের অবলম্বন হয়ে ওঠে। রাজা জেল থেকে বের হয়ে ফুলজানকে পেতে মরিয়া হয়ে ওঠে। অবশেষে কি রাজা পায় ফুলজানকে? নাকি ফুলজানকে না পাওয়ার দুঃখ বেদনা নিয়েই থাকতে হয় রাজাকে? এসব উত্তর জানতে যেতে হবে প্রেক্ষাগৃহে।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘ফুলজান সিনেমা লিখতে গিয়ে আমি অনেক বার কেঁদেছি। এটি আমার অনেক পছন্দের একটি গল্প। ফুলজান নামে একটি নাটক আছে যা মঞ্চস্থ করেছি অনেকবার। সেখান থেকেই এই ভাবনা। এই সিনেমার পরতে পরতে অনেক রোমান্স ও টুইস্ট রয়েছে। মেয়েদের পাশাপাশি পুরুষরাও নানাভাবে মানসিক যন্ত্রণায় ভুগছে। তাদের সেই কষ্ট, সামাজিক অসঙ্গতি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমার বিশ্বাস এই সিনেমা আপনাদের ভালো লাগবে।’

সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমিনুল ইসলাম বাচ্চু ,সনি রহমান, রিয়াদ রায়হান অবাক, জেসমিন জারা, লিটন খন্দকার, মশিউল হক মনা, কবির টুটুল, আশিষ কুমার, ইসমাইল খান, শিলা, পাপিয়া, রাকিব, প্রশান্ত প্রমুখ।

(ঢাকাটাইমস/২মে/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :