বিএনপি বাজেট দিত ভিক্ষার টাকায়: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ১৫:৪৯

বর্তমান সরকারের সময় দেশের জনগণের টাকায় বাজেট ঘোষণা করা হয়। আর বিএনপি সরকারের সময় ভিক্ষার টাকায় বাজেট দিত বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের বার্ষিক সম্মেলণে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাঙালি এখন নিজেদের পায়ে দাঁড়াতে শিখেছে এমন মন্তব্য করে আইনমন্ত্রী বলেন, ২০০৬ সালে বিএনপি তাদের শেষ সময়ে ৬৩ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা করেছিল যার ৮০ শতাংশই ছিল বিদেশ থেকে আনা। আর বর্তমান সরকার ৭ লাখ ৬১ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা করেছে। যার ৮০ শতাংশের বেশি দেশের মানুষের টাকা।

আনিসুল হক বলেন, জনগণের ভোটে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন বিএনপি দেখে না। তারা নির্বাচন করতে জনগনের কাছেও আসবে না। বিগত দুটি নির্বাচনে দেশের মানুষ তা দেখেছে। তারা মূলত নির্বাচন করবে না, নির্বাচন নষ্ট করবে। মানুষকে বাসে পুড়িয়ে মারবে। এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, দেশের সব মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন। ষড়যন্ত্র করে লাভ নেই, দেশের জনগণ উচিত শিক্ষা দেবে।

আরও পড়ুন: আলফাডাঙ্গায় শহিদুল হত্যা: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

অনুষ্ঠানে মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশিকুজ্জামান নূর রিফাতের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার মেয়র এম.জি হাক্কানী প্রমুখ।

(ঢাকাটাইমস/০২জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :