কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-জৈন্তাপুরে কর্মসংস্থান সংকট, সমাধান জরুরি: গোলাপ মিয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২৩, ২২:১৩

সিলেট জেলার কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট ও জৈন্তাপুরের মানুষের কর্মসংস্থান সংকট ব্যাপক। এ সমস্যার সমাধান অত্যন্ত জরুরি বলে জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাপ মিয়া।

রবিবার সিলেটে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

গোলাপ মিয়া বলেন, আমি আমার এলাকার মাটি ও মানুষের সঙ্গে চলি। এটা আমার জন্মভূমি। সিলেট-৪ সংসদীয় আসনটির কোম্পানীগঞ্জ উপজেলা, গোয়াইনঘাট উপজেলা ও জৈন্তাপুর উপজেলার মানুষের প্রধান সমস্যা হলো কর্মসংস্থানের অভাব। আর এ সমস্যার সমাধান অত্যন্ত জরুরি। আমি আমার এলাকার মানুষের মনের বেদনা বুঝি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, মানুষের সেবা করাই আমার জীবনের একমাত্র উদ্দেশ্য। দেশের জন্য ও দেশের মানুষের জন্য কিছু করতে চাই। শেখ হাসিনা যখন যে নির্দেশনা দেবেন, সেই নির্দেশনা অনুসারে কাজ করে যাব।

গোলাপ মিয়া বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর এবার স্মার্ট বাংলাদেশ গড়তে সমাজের পিছিয়ে পড়া অবহেলিত নিপীড়িত গরীব-দুঃখী মানুষদের পাশে দাঁড়ানো আমার প্রধান উদ্দেশ্য।

উল্লেখ্য, আওয়ামী পরিবারে বেড়ে উঠা গোলাপ মিয়া দীর্ঘদিন লন্ডনে প্রবাসী জীবন কাটিয়েছেন। সেখানে তিনি বৃস্টল আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া গোলাপ মিয়া সিলেট জেলার মদন মোহন কলেজ শাখা ছাত্রলীগের কর্মী ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

ছাত্র জীবন থেকেই রাজনীতিতে যুক্ত গোলাপ মিয়া এবারের জাতীয় নির্বাচনে সিলেট-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

(ঢাকাটাইমস/০৪জুন/এমএইচ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :