শ্রীপুরে বাবার লরির নিচে ঘুমিয়ে থাকা ছেলে পিষ্ট হয়ে নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০২৩, ২১:০৪ | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ২০:৫৫

গাজীপুরের শ্রীপুরে বাবার কন্টেইনার বাহী লরি চাকায় পিষ্ট হয়ে তন্ময় হোসেন মেহেদী (১৯) নামে লরি নিচে ঘুমিয়ে থাকা ছেলে নিহত ।

ঘটনাটি ঘটেছে আজ সোমবার(৫ জুন) দুপুরে শ্রীপুর পৌর সভার লোহাগাছ এলাকায় ভিকার ইলেকট্রনিকস কারখানার ভিতরে । নিহত মেহেদী কুমিল্লা জেলার সদর থানার আমানকড্ডি গ্রামের এই গাড়ির চালক মিজানুর রহমান বাবলুর ছেলে।সে এই গাড়ি চালক বাবার সহযোগী হিসেবে কাজ করতো।

গাড়ি চালক মিজানুর রহমান বলেন,তিনি কন্টেইনার বাহি লড়ি চালক।

রবিবার রাতে চিটাগং থেকে কন্টেইনার নিয়ে শ্রীপুর লোহাগাছ এলাকায় ভিকার ইলেকট্রনিকস কারখানায় এসেছিলেন।গাড়ি অনলোডের পর গাড়ির ভেতরে বসে তিনি ঘুমাচ্ছিলেন। ছেলে গাড়ির নিচে কার্টন বিছিয়ে ঘুমাচ্ছিল। সোমবার দুপুর দেড়টার দিকে চলে যাওয়ার আগে ছেলেকে ডেকে গেইটপাস আনতে বলে সে আবার গাড়িতে ঘুমিয়ে পড়ে। ছেলে গেইটপাস আনতে না গিয়ে আবার ঘুমিয়ে পড়ে। সেটা চালক বুঝতে পারেনি। কিছুক্ষণ পর ঘুম থেকে উঠে ছেলেকে দেখতে না পেয়ে কারখানার ভেতর থেকে গাড়ি বের করতে চাইলে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনা স্থলেই সে মারা যায়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল ফজল মোহাম্মদ নাসিম বলেন,ঘটনা স্থল থেকে মরদেহ উদ্ধার করে বাবার আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৫জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :