রজনীকান্তকে নিয়ে লেখা খোলা চিঠিতে আবেগঘন মেয়ে ঐশ্বর্য

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ১০:০৫

মেয়ে ঐশ্বর্যর পরিচালনায় প্রথমবার কাজ করছেন ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। ছবির নাম ‘লাল সালাম’। সেখানে একটি বিশেষ ক্যামিও চরিত্রে অভিনয়ের জন্য ‘থালাইভি’ খ্যাত এই তারকাকে নেয়া হয়েছে। তাই ঐশ্বর্য তার বাবার উদ্দেশে একটি নস্ট্যালজিক নোট শেয়ার করেছেন।

ওই নোট বা খোলা চিঠিতে আবেগঘন হয়ে ঐশ্বর্য লিখেছেন, ‘আমি তোমাকে প্রতি মুহূর্তে দেখছি। আমি কল্পনাও করিনি এমন একদিন আসবে যে আমি তোমার সঙ্গে শুটিং করব। আমি তোমার প্রশংসা সবসময় করি। আমি তোমাকে ভালোবাসি।’

ঐশ্বর্য আরও লিখেছেন, ‘মাঝে মাঝে আমি তোমার দিকে তাকাই। বেশিরভাগ সময় আমি তোমার চোখ দিয়ে পৃথিবীর দিকে তাকাই। আমি বুঝতে পারি। আমিই তুমি। প্রতিদিনই বুঝতে পারি। আজ আরও বেশি করে ভালোবাসি তোমাকে।’

পোস্টটিতে সিনেমার সেট থেকে একটি বিটিএস ছবিও রয়েছে, যেখানে রজনীকান্তকে একটি গাড়ির ভেতরে বসে তার মেয়ের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। অভিনেতার মুখ স্পষ্ট দেখা যাচ্ছে না। কিন্তু, মনে হচ্ছে তিনি লাল রঙের একটি পোশাক পরে রয়েছেন।

ঐশ্বর্য পরিচালিত ‘লাল সালাম’-এ প্রধান চরিত্রে রয়েছেন বিষ্ণু বিশাল এবং বিক্রান্ত ছিলেন। একটি ক্রিকেটের পটভূমি তুলে ধরা হবে ছবিটিতে। বিষ্ণু বিশালকে এই ছবিতে একজন ক্রিকেটার হিসেবে দেখা যাবে। ছবির সংগীত পরিচালনা করেছেন ‘মাদ্রাজের মোজার্ট’ খ্যাত এ আর রহমান।

(ঢাকাটাইমস/৬জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :