হাসপাতালে নারীকে মারধর ও ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবকের বিরুদ্ধে মামলা

ঢাকা (সাভার) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুন ২০২৩, ১৪:১৯ | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ১১:৪০

সাভারের আশুলিয়ায় একটি হাসপাতালে প্রবেশ করে মারধর ও ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ওই যুবক পলাতক।

সোমবার দিবাগত গভীর রাতে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী নারী। এর আগে আসামির বিরুদ্ধে আরও দুটি সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী।

মামলায় আসামি করা হয়েছে সাকিব আসলাম (৩২) নামের এক যুবককে। তিনি আশুলিয়ার গকুলনগর এলাকার ভাড়া বাসায় থাকেন। একটি অনলাইন নিউজ পোর্টালের স্থানীয় প্রতিনিধি।

এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী আশুলিয়ার নবীনগর এলাকায় একমাত্র সন্তান নিয়ে বসবাস করে আসছেন। তার স্বামী প্রবাসে থাকায় তিনি নিজে নবীনগরে একটি মার্কেটে রেস্তোরাঁ পরিচালনা করেন। ২ বছর আগে রেস্তোরাঁয় যাওয়া আসার সুবাদে আসামি সাকিব আসলামের সঙ্গে তার পরিচয় হয়।

এক পর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দেয় আসামি সাকিব। স্বামী-সন্তান আছে জানালেও তাদের ছেড়ে ভুক্তভোগীকে বিয়ে করতে চাপ দেয় আসামি। এতে রাজি না হওয়ায় তাকে খারাপ প্রস্তাবসহ বিভিন্ন সমস্যা তৈরি করতে থাকে। এর মাঝে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকার একটি হাসপাতালে ভর্তি হন ভুক্তভোগী। গত ২ জুন রাতে আসামি সাকিব ওই হাসপাতালে গিয়ে তার কেবিনে প্রবেশ করে দরজা আটকে দেয়। এসময় অসুস্থ ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণচেষ্টা করে সাকিব। ধাক্কা দিয়ে সরিয়ে দিলে ভুক্তভোগীকে এলোপাতাড়ি কিলঘুষি মেরে জখম করে। এসময় তার চিৎকারে হাসপাতালের লোকজন এসে তাকে উদ্ধার করে।

আরও পড়ুন: প্রাণ গেল ১৫ মাস বয়সী শিশুর, পরিবারের ধারণা তীব্র গরমে মৃত্যু

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির জানান, ভুক্তভোগীর শরীরে মারধরের জখম পাওয়া গেছে। এর আগেও আসামি সাকিবের বিরুদ্ধে ভুক্তভোগী জীবনের নিরাপত্তা চেয়ে দুটি সাধারণ ডায়েরি করেছিলেন। গতকাল রাতে আসামি সাকিবের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী। আসামি সাকিব পলাতক থাকায় তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/০৬জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :