গার্ডিয়ান লাইফের উদ্ভাবনী শিশু সুরক্ষা প্রকল্প ‘গার্ডিয়ান প্রজন্ম’

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৬:১২

‘সবার জন্য বীমা’ লক্ষ্য নিয়ে গার্ডিয়ান লাইফ বাংলাদেশে জীবন বীমার সুবিধা সম্পর্কে জনসচেতনা বৃদ্ধি করার জন্য সবসময়ই কাজ করছে। এই ধারা বজায় রেখে ‘কাস্টমার ফার্স্ট’ নীতিতে গার্ডিয়ান লাইফ উদ্ভাবনী পণ্য এবং প্রক্রিয়ার মাধ্যমে বীমা শিল্পকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায়, ভবিষ্যৎ প্রজন্মের জন্যে সুরক্ষিত ও সুন্দর এক আগামীর নিশ্চয়তায় গার্ডিয়ান লাইফ প্রথমবারের মতো বাংলাদেশে নিয়ে এসেছে সম্পূর্ণ ভিন্ন ধরণের এক শিশু সুরক্ষা বীমা ‘গার্ডিয়ান প্রজন্ম।’

সুখের ভুবনকে আলোকিত করে সন্তান পৃথিবীতে আসার পর থেকেই মা-বাবা স্বপ্ন বুনতে থাকে আদরের সন্তানের জন্যে সুরক্ষিত ও সুন্দর এক আগামীর নিশ্চয়তায়। বিভিন্ন প্রতিকূলতার মাঝে নিজের স্বপ্ন অপূর্ণ থেকে গেলেও তারা চায় সন্তানের স্বপ্ন পূরণে যেন কোনো বাধা না আসে।

তাই এই নতুন ধারার গার্ডিয়ান প্রজন্ম প্রকল্পটি এমনভাবে সাজানো হয়েছে যাতে শুধুমাত্র বাবা-মার অবর্তমানে শিশুসুরক্ষা প্রদানই নয় বরং জীবিত থেকেও যেন বাবা-মা সাজাতে পারেন তাদের সন্তানের জন্য নানান স্বপ্ন।

মেয়াদপূর্তিতে দেড়গুণের বেশি বীমা অংক প্রাপ্তির নিশ্চয়তাসহ গার্ডিয়ান প্রজন্ম বীমা পরিকল্পনার আওতায় বীমা গ্রহীতা আরও পাচ্ছেন দীর্ঘ অপেক্ষার বদলে ধাপে ধাপে বীমা অংক পাওয়ার সুযোগ এবং আকস্মিক মৃত্যুতে দ্বিগুনের বেশি বীমা অংক প্রাপ্তির সুবিধা।

গার্ডিয়ান প্রজন্মে রয়েছে তিনটি ভিন্ন প্ল্যান অ্যাস্পায়ার, একাডেমিয়া ও স্টার্ট-আপ। প্রয়োজন অনুযায়ী আপনি বেছে নিতে পারবেন যে কোন একটি প্ল্যান। বীমা গ্রহীতা তার এক বা একাধিক সন্তানকে নমিনী হিসাবে মনোনীত করতে পারবেন এবং সন্তানের সর্বোচ্চ বয়সসীমা ২৫ বছর হতে হবে।

সম্প্রতি গার্ডিয়ান লাইফের হেড অফিস পুলিশ প্লাজা কনকর্ড এ গার্ডিয়ান প্রজন্ম আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন করা হয়েছে যেখানে শেখ রকিবুল করিম, এফসিএ, চীফ এক্সিকিউটিভ অফিসার; মাহমুদুর রহমান খান, এসইভিপি ও হেড অফ রিটেইল বিজনেস সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৮জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :