রংপুরে জাপানের সনির আসল পণ্য বিক্রি শুরু

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৬:৩৩

সপ্তাহ তিনেক পরই আসছে মুসলমানদের অন্যতম প্রধান উৎসব ঈদ-উল-আযহা। এসময় কোরবানি উপলক্ষ্যে বেড়ে গেছে ফ্রিজ-রেফ্রিজারেটরের চাহিদা। ক্রেতারা চাইছেন কষ্টের টাকায় আসল পণ্য। কিন্তু বাজারের বাহারি আর চমকপ্রদ পণ্যের ভীড়ে বিভ্রান্ত ক্রেতারা। ভয়ে আছেন দেশি-বিদেশি ব্র্যান্ডের নামে নকল কিংবা রিফারবিশড পণ্য নিয়ে। ঠিক এমন পরিস্থিতিতে মিললো স্বস্তির খবর।

দেশের উত্তরাঞ্চলের অন্যতম প্রধান শহর রংপুরে শুরু হল বিশ্বখ্যাত ব্র্যান্ড জাপানের সনির আসল পণ্য বিক্রি। রংপুরবাসীদের জন্য এ সুখবর নিয়ে এসেছে বাংলাদেশে জাপানের সনির প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিমিটেড, যা সনি-স্মার্ট নামেও পরিচিত। ফলে সনির জেনুইন পণ্য পাওয়া নিয়ে রংপুরের বাসিন্দাদের আর কোনো উৎকণ্ঠা কিংবা দুশ্চিন্তা থাকলো না।

বুধবার বিকালে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ের ১২৬, স্টেশন রোডে নীচ তলায় একটি বিশাল নিজস্ব শোরুম চালু করেছে সনি-স্মার্ট। ফিতা কেটে শোরুমটির শুভ উদ্বোধন করেন স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি প্রকৌশলী সুব্রত সরকার, সহসভাপতি মো. রাশেদ আলী ভূঁইয়া ও পরিচালক মোশারফ হোসেন সুমন, স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিমিটেডের পরিচালক মুজাহিদ আল বেরুনী, মহাব্যবস্থাপক (বিক্রয়) সারোয়ার জাহান চৌধুরী এবং রংপুরের বিশিষ্ট ব্যবসায়ী এ এস হালিম।

রংপুরে শোরুম উদ্বোধন উপলক্ষে জাপানের বিশ্বখ্যাত সনি-ব্রাভিয়া এক্সআর ‘ কে সিরিজ গুগল টিভি, জাপানের আরেক বিশ্বখ্যাত ব্র্যান্ড শার্পের রেফ্রিজারেটর, ফ্রিজ এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট-এর সকল পণ্য মিলছে আকর্ষণীয় মূল্যে, সঙ্গে থাকছে নিশ্চিত উপহার।

শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করে যাচ্ছে সনি-স্মার্ট। জেনুইন-ফাইভ (জি-৫) পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জনের অংশ হিসেবে রংপুরে নতুন শোরুমটি স্থাপন করা হয়েছে।

শোরুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ‘সামনে কোরবানির ঈদ। এমন সময়ে রংপুরবাসীদের জন্য সুখবর নিয়ে এসেছি আমরা। জাপানের সনির আসল পণ্য ন্যায্য দামে আপনাদের কাছে পৌঁছে দিতে নতুন একটি শোরুম চালু করলাম আমরা। এই শোরুম থেকে সনির পণ্য কিনলে, প্রতারিত হওয়ার কোনো সম্ভাবনাই থাকবে না।’

সনি ব্র্যান্ড লাভারদের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন-এর সঙ্গে সেবা পেতে, সনি-স্মার্ট শোরুম থেকে পণ্য ক্রয়ের আহ্বান জানান তিনি।

এসময় তিনি আরও বলেন, ‘সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছি আমরা। জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনির ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে ইতোমধ্যে গ্রাহকের হৃদয়ে জায়গা করে নিয়েছে সনি-স্মার্ট।’

উল্লেখ্য, দেশে আইসিটি পণ্য বাজারজাতকারী শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিমিটেড। বিশ্বের প্রায় ৮৫টি ব্র্যান্ডের আইসিটি পণ্য বাজারজাত করছে প্রতিষ্ঠানটি। একইসঙ্গে বাংলাদেশের বাজারে জাপানের বহুজাতিক শিল্পগোষ্ঠী সনি কর্পোরেশনের ইলেকট্রনিক্স পণ্য ও সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বিক্রি করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ রয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

(ঢাকাটাইমস/০৮জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :