এবার গণতন্ত্র ও ভোটাধিকার ছাড়া ঘরে ফিরব না: রাজীব আহসান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২৩, ২১:১৫

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজীব আহসান বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতাসীন হলেই দেশের গণতন্ত্রকে নির্বাসনে পাঠানো হয়, ভোটাধিকার কেড়ে নেওয়া হয়, সকল সাংবিধানিক অধিকারকে সঙ্কুচিত করা হয়। বিরোধী মত ও পথকে নির্মূল করার সব প্রচেষ্টাই করে থাকে এই আওয়ামী লীগ। এবারও তারা ক্ষমতায় আসার পর গণতন্ত্রকে বাকশালে পরিণত করার চেষ্টা করছে, জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। কিন্তু এবার বিএনপির নেতৃত্বে যে আন্দোলন শুরু হয়েছে তাতে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে পাওয়া না পর্যন্ত তারা ঘরে ফিরবেন না।

শুক্রবার লক্ষ্মীপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সমন্বয়ে লিফলেট বিতরণ কর্মসূচি ও পথসভায় তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম বিভাগীয় তারুণ্যের সমাবেশ উপলক্ষে এই বিভাগের সব জেলায় প্রচার-প্রচারণার অংশ হিসেবে এ লিফলেট বিতরণ করা হয়।

রাজীব আহসান বলেন, ক্ষমতায় থাকতে সরকার মরণ কামড় দিতে শুরু করেছে। সামনে আরো কঠিন সময় আসতে পারে। কিন্তু যতই চেষ্টা করুক এবার তাদের গদি আর রক্ষা হবে না। জনগণ মাঠে নেমেছে। তরুণ সমাজ তাদের ভোটাধিকার ফিরে পেতে রাজপথে শক্ত আন্দোলন গড়ে তুলেছে। সবার ঐক্যবদ্ধ আন্দোলনে তারা পালানোর পথও খুঁজে পাবে না।

লিফলেট বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, লক্ষীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সাবু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী, সহ-সভাপতি ফখরুল ইসলাম রবিন আরিফ হাওলাদার, মনির আলম চৌধুরী, ফরহাদ হোসেন, যুগ্ম সম্পাদক ফয়জুল্লাহ ফয়েজ, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, মাহমুদুল্লাহ চৌধুরী ফয়সাল, সারোয়ার রুবেলসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা।

ঢাকাটাইমস/০৯জুন/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :