খালি কলস বাজে বেশি, কাকে বললেন সিদ্দিকের প্রাক্তন স্ত্রী?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২৩, ১৭:৫৯

এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব থাকেন তিনি। প্রায়ই ছবি আপলোড করে নেটিজেনদের নজর কাড়েন এই অভিনেত্রী। আবার বিভিন্ন ইস্যুতে নিজের মতামত তুলে ধরতেও ভোলেন না তিনি।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক পোষ্টে মিম লিখেন, খালি কোলসি বাজে বেশি। হঠাৎ করে এমন পোষ্ট দিলেন কেন মিম? আর কাকেই বা ইঙ্গিত করে এমন পোষ্ট দিলেন তিনি?

এর উত্তর খুঁজতে গিয়ে বোঝা যায়, প্রয়াত নায়ক ফারুকের ঢাকা-১৭ আসন থেকে উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন চেয়েছিলেন মিমের প্রাক্তন স্বামী ও অভিনেতা সিদ্দিকুর রহমান। কিন্তু দুর্ভাগ্যবশত তার সেই আশা পূরণ হয়নি। আর চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণার পরপরই সামাজিকমাধ্যমে নাম উল্লেখ না করে উপহাসের সুরে তাকে নিয়ে কটাক্ষ করে পোস্ট দেন মিম।

ওই পোস্টে নাম উল্লেখ না করলেও মারিয়া যে এই স্ট্যাটাসের মাধ্যমে কাকে ইঙ্গিত করেছেন সেটা স্পষ্ট হয় অভিনেত্রীর কমেন্ট বক্সে গেলে। সেখানে অধিকাংশ মন্তব্যকারী তার সাবেক স্বামী সিদ্দিকুর রহমানকে নিয়ে কমেন্ট করেছেন।

এ দিকে মনোনয়ন না পেয়ে ভীষণ মন খারাপ সিদ্দিকুর রহমানের। তাই মন ভালো করার জন্য সময় কাটাতে দুবাইতে উড়াল দিয়েছেন তিনি। সেখানে কিছু কেনাকাটা করবেন বলেও জানান এই অভিনেতা।

উল্লেখ্য, ২০১২ সালে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিদ্দিকুর-মিম। ২০১৩ সালে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান আরশ হোসেন। ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদ হয় তাদের। এরপর থেকে নিজেকে ও সন্তানকে নিয়েই ব্যস্ত রয়েছেন মিম।

(ঢাকাটাইমস/১০জুন/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :